• 21 May, 2024

International Fair Voting Day পালন করতে বললেন গনতন্ত্রের মহানায়ক, ভালোবাসার পতাকা রাজা এন ইউ আহম্মেদ

International Fair Voting Day  পালন করতে বললেন গনতন্ত্রের মহানায়ক, ভালোবাসার পতাকা রাজা এন ইউ আহম্মেদ

২৯ আগষ্ট  বিশ্বে প্রথম সকল দেশে সকল জনগণ প্রতি  International fair voting day পালন আহ্বান জানালেন বিশ্ব গণতন্ত্রের  মহানায়ক,গনতন্ত্রের কান্ডারী এন  ইউ আহম্মেদ।

পালনের নিয়ম কানুন নিম্নরূপ-
সকল দেশেই গণতান্ত্রিক নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের জন্য আদর্শ ধারণ করার উদ্দেশ্য বিশ্বে প্রথম আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার জন্য বললেন বিশ্ব গনতন্ত্র রাজা, গনতন্ত্রের হিরো এন ইউ আহম্মেদ। ভালোবাসার পতাকা রাজা, ভালোবাসার মহানায়ক  এন ইউ আহম্মেদ International fair voting day সব দেশে প্রতি বছর পালন করার জন্য বলেন।
 আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার নিয়ম কানুন সংবিধান জানালেন। বিশ্বে প্রথম international fair voting  day 
পালনের ঘোষণা করায় এন ইউ আহম্মেদ গনতন্ত্রের মহানায়ক, গনতন্ত্রের কান্ডারী, গনতন্ত্রের রাজা এবং গনতন্ত্রের হিরো। 
 
আমার পক্ষে আপনাদের সবার সঙ্গে আলাপ আলোচনা  করা সম্ভব না। তাই  আমি নিয়ম কানুন সংবিধান বলছি,
১ নং আইন কানুন সংবিধান: আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার জন্য সকল ব্যানারে  International fair voting day এবং ২৯ আগষ্ট লেখা থাকবে। শুধু আমার ছবি ও নাম থাকবে। ২৯ আগষ্ট কে কয় টায় পালন করবেন আপনাদের ইচ্ছে। তবে বিশ্বে প্রথম আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস যারা পালন করবেন, সবাই  দুপুর ২ টার পরে  বিকালে  রাতে সন্ধ্যায় যখন ইচ্ছে পালন করতে পারেন। বাসায় বসেও সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে পালন করতে পারবেন।  
 
২নং আইন কানুন সংবিধান :সকল রাজনৈতিক দল, অরাজনৈতিক দল এবং আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন, যে কোন সংস্থা নেতারা পালন করতে পারবেন। যার যার সংগঠন এবং রাজনৈতিক দলের নাম থাকতে পারবে। বক্তব্য বিষয়ে কোন দ্বিমত নেই।
 
৩ নং আইন কানুন সংবিধান: নিশ্চয় আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস ঘোষণা ও প্রতিষ্ঠাতা আমার নাম ও ছবি প্রতিবছর ব্যানারে অথবা বক্তব্যতে উল্লেখ্য করতে হবে।
 
যদি আইন কানুন সংবিধান অমান্য করেন তাহলে আপনাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার জন্য যে কোন দেশের প্রশাসন ইচ্ছে করলে পারবে। আপনারা রাজনৈতিক দল ও নেতারা আইনের সঠিক ব্যবহার না করলে, আপনারা নেতাই না, আপনারা রাজনৈতিক দলই না।
 
তিনটা  আইন কানুন সংবিধান মেনে যদি পারেন তাহলে আপনারা আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার যোগ্যতা রাখেন।  অন্যথায় আপনাদের কোন যোগ্যতা ও অপশন নেই। যদি সত্য আইন কানুন সংবিধান না মানেন তাহলে চোর বাটপার ষড়যন্ত্র চক্রান্ত উদ্দেশ্য লোকজন বিকল্প সিদ্ধান্ত লোকজন আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার মতো যোগ্যতা নেই।
 
আইন কানুন সংবিধান মেনে পারেন তাহলে আপনারা আন্তর্জাতিক সুষ্ঠু ভোট দিবস পালন করার প্রস্তুতি নিন।