• 19 May, 2024

নির্বাচন

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন: হুইপ মাশরাফী

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন: হুইপ মাশরাফী

তাঁর বিরুদ্ধে আনীত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের প্রমাণ চেয়েছেন মাশরাফী ⚠️বাড়ির বাহিরে কোনো নেতাকর্মী বা লোকজনের সাথে দেখা করেননি বলেও জানান তিনি

নড়াইলে ঘোড়া প্রতীকের সমর্থককে মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ নড়াইল সদর উপজেলায় নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে একজনকে মারধরের অভিযোগ উঠেছে। মারধরের শিকার ব্যক্তির নাম আশরাফ খান মাহামুদ। তিনি সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন আ.লীগের সভাপতি।

Read More

নড়াইল সদরে নির্বাচন আচরণবিধি ভঙ্গের দায়ে চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

নড়াইল সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে চেয়ারম্যান প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

Read More

মাইজপাড়া ইউনিয়ন উপনির্বাচনে প্রয়াত জসিমের স্ত্রী চেয়ারম্যান নির্বাচিত

সফুরা খাতুন বেলী আনারস মার্কায় ৫ হাজার ২২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকতম প্রতিদ্বন্দি সাবেক চেয়ারম্যান মো: জিল্লুর রহমান পেয়েছেন ২৭৮০ ভোট, মো: শাফায়েত কবীর পেয়েছেন ১৭৫০ ভোট , মো: মুকুল শরীফ পেয়েছেন ১১৭৪ ভোট এবং শহিদুর রহমান ফরাজী পেয়েছেন ৩৬৯ ভোট এবং নির্বাচন থেকে সরে দাঁড়িয়েও মো: জিল্লুর রহমান অটোরিক্সা মার্কায় ভোট পেয়েছেন ৭৫ ভোট।

Read More

নড়াইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

Read More

নির্বাচন খুব যে অংশগ্রহণমূলক হয়েছে তা নয় : সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন খুব যে অংশগ্রহণমূলক হয়েছে তা নয়। একটি বড় দল নির্বাচন শুধু বর্জন করেনি, তারা সেটি প্রতিহতও করতে চেয়েছিল। তবে শেষ পর্যন্ত নির্বাচন সম্পন্ন করতে পারায় জাতি স্বস্তিবোধ করছে।

Read More

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঝিনাইদহ-৩ আসনে প্রতিদ্বনেতা করছেন ৩ জন

মোঃ আবু সুফিয়ান শান্তি কোটচাঁদপুর প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করায় ঝিনাইদহ ৩ আসনে এবার প্রার্থীদের জয়-পরাজয় থাকবে মেনে নিয়েই নির্বাচন করছেন প্রার্থীরা। আজ ৭ই জানুয়ারী রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত।

Read More

শরীয়তপুর ২ আসনে ত্রিমুখী লড়াই

শরীয়তপুর ২ আসনে ত্রিমুখী লড়াইয়ের আভাস পাওয়া গেছে। নৌকার প্রার্থী একেএম এনামুল হক শামীমের সঙ্গে দলীয় আরও এক স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের ডা. খালেদ শওকত আলী ও কুলা প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম বুলু সঙ্গে ত্রিমুখী লড়াই হবে। প্রচারণায় এই তিন প্রার্থী অন্যদের চেয়ে এগিয়ে রয়েছেন।

Read More

১১৮ আসনে নৌকা নিরাপদ

জাতীয় নির্বাচনের ১১৮ আসনে আওয়ামী লীগের নৌকা জয়ের পথে তেমন বাধা নেই। এর অধিকাংশ আসনে দলটির কোনো নেতা স্বতন্ত্র প্রার্থী না হওয়ায় এবং ছোট ছোট রাজনৈতিক দলের প্রার্থীরা পিছিয়ে থাকায় সরকারি দলের প্রার্থীরা আছেন বেশ ফুরফুরে।

Read More