• 24 Feb, 2024

আপনাদের ভোটেই এমপি হতে চাই : মাশরাফী

আপনাদের ভোটেই এমপি হতে চাই : মাশরাফী

গতবারও আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি কোথাও গ্যাপ রাখিনি। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি বলে জানিয়েছেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে মাশরাফী বিন মোর্ত্তজা এইসব কথা বলেন।

এদিকে, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়েনর মিঠাপুর গ্রামে নির্বাচনী পথসভায় ভোটারদের উদ্দেশে মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, আমি আপনাদেরই সন্তান। নড়াইলের উন্নয়নে যা যা করা দরকার সবই করবো। আপনাদের ভোটেই এমপি হতে চাই। আমাকে আরেকবার সেবা করার সুযোগ দিন। আমার লক্ষ্য একটাই-নড়াইলবাসীর উন্নয়ন।

22-2.jpgজনপ্রতিনিধি হয়ে গত পাঁচ বছর আপনাদের সেবা করেছি উল্লেখ করে মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, হয়তো যে পরিমাণ কাজ করার কথা ছিল করতে পারিনি। করোনার কারণে দুই বছর কাজের সুযোগ পাইনি। তবে সর্বোচ্চ চেষ্টা করেছি। আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে আপনারা যদি আমাকে আবারও নির্বাচিত করেন, গত পাঁচ বছরের চেয়ে উন্নয়নকাজের পরিধি বাড়বে। আরও বেশি উন্নয়নকাজ করার চেষ্টা করবো।

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফী লিখেছেন, “গতবারও আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি কোথাও গ্যাপ রাখিনি। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি। এবারও ইনশা আল্লাহ সেই চেষ্টাই থাকবে, যদি আপনারা আমাকে চান।”

ভোটারদের উদ্দেশে আওয়মী লীগের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, ৭ জানুয়ারি আপনারা সবাই কেন্দ্রে যাবেন। জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় আমাকে ভোট দিয়ে আপনাদের জন্য কাজ করার সুযোগ দেবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।