• 23 Feb, 2024

নড়াইলে এক মানসিক প্রতিবন্ধী প্রায় ৩ মাস নিখোঁজ!

নড়াইলে এক মানসিক প্রতিবন্ধী প্রায় ৩ মাস নিখোঁজ!

নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের বিঞ্চুপুর গ্রামের মলয় বালা ও মিনা বালার ৫ম সন্তান মানসিক অসুস্থ (প্রতিবন্ধী) গোপাল বালা (২৬) কে প্রায় ৩ মাস ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ গোপালের গায়ে একটি ফুলহাতা সইয়েটার, পরণে জিন্সের ফুল প্যান্ট ও পায়ে একটি চ্যান্ডেল পরা ছিলো। তার গায়ের রং শ্যমলা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। সে মানসিকভাবে অসুস্থ।

তাকে যদি দেখতে পেলে এই মোবাইল নম্বারের ০১৮৯২৮৪৫৩৩৯ (গোপালের মা মিনা বালা) খবর দেয়ার জন্য গোপালের মা মিনা বালা অনুরোধ করেছেন।  

পারিবারিক সূত্রে জানা গেছে, গোপাল বালা বিগত ১১ অগ্রাহণ ১৪৩০ রোববার বেলা ৩টার দিকে বাড়ি থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়। এরপর থেকে তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। এ বিষয় এখনও থানায় কোন জিডি করেন নি পরিবারের কেউ।  

nrailknth-febru-2024-007.jpgগোপালের মা জানান, ২০২৩ সালের ৩ মার্চ আনুমানিক বেলা ১১টার সময় বাড়ি থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়। এরপর আমি সদর থানায় একটি সাধারণ ডায়রী করি। এরপর বিভিন্ন পত্রপত্রিকা ও সোস্যাল মিডিয়ায় প্রচারের ৫ মাস পর আমাদের বিঞ্চুপুর গ্রামের তপন রায় নামের একজন সাতক্ষীরা শহর থেকে ঘোনা বাজার এলাকায় একটি বেসরকারি সংস্থায় চাকুরি করেন। সে একদিন আমার ছেলে বাজার ভিজে জামাকাপড় গায় দেখে শোনে মামা তুমি এখানে কি করো। আমার গোপাল বলে মামা আমি এখানে বেড়াতে এসেছি। এরপর তপন আমাদেরকে খবর দিলে আমরা সাতক্ষীরা শহর থেকে ঘোনা বাজার হয়ে বিজিবি ক্যাম্প পার হয়ে নাপিত ঘাটা মোড় থেকে আমার ছেলে গোপালকে বাড়িতে ফিরে আনি।

জানা গেছে ওই সময় নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের বিঞ্চুপুর গ্রামের তপন রায় নামের ওই ব্যক্তি সাতক্ষীরা শহর থেকে ঘোনা বাজার এলাকায় একটি বেসরকারি সংস্থায় চাকুরি করেন।