• 23 Feb, 2024

কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের নড়াইল জেলা কমিটির অভিষেক

কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের নড়াইল জেলা কমিটির অভিষেক

জেলার অভিলাষ কমিউনিটি সেন্টারে অনাড়ম্ব অনুষ্ঠানের মধ্যদিয়ে গত (৩১ অক্টোবর) মঙ্গলবার বেলা ১২টায় অনুষ্ঠীত হয়ে গেলো বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ (বিকসকপ) এর নড়াইল জেলা কমিটির অভিষেক ও শিক্ষক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। এক-ই সঙ্গে কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের নিয়ে ৪ মাসব্যাপী ড্রইং এন্ড ডিজাইন স্বল্পকালীন সার্টিফিকেট কোর্স ২০২৩ এর সনদপত্র প্রদান অনুষ্ঠান হয়েছে।

মাসুম জব্বারী, প্রতিনিধি, নড়াইলকণ্ঠ ॥ পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ এর পর শিক্ষক পরিচিতির মধ্য দিয়ে শুরু হয় উক্ত অনুষ্ঠান। সৈয়দ সামিউল আলম জেহাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব, নিজাম উদ্দিন খান নিলু।

এ ছাড়াও উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইলের পৌর মেয়র জনাব, আঞ্জুমান আরা, খুলনা বিশ্ববিদ্যালয়ের ড্রইং এন্ড পেইন্টিং এর অবসর প্রাপ্ত সহকারী অধ্যাপক ও চিত্র শিল্পী জনাব, বিমানেশ বিশ্বাস, জনাব, মোঃ ইউসুফ আলী প্রাক্তন সভাপতি ও জেলা মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা, জনাব, মোঃ জাহাঙ্গীর আলম, জেলা প্রাথমিক শিক্ষ অফিসার নড়াইল, জনাব, শারমিন আক্তার, উপজেলা নির্বাহী অফিসার নড়াইল সদর, এবং জনাব, আবুল বাশার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নড়াইল সদর।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের বক্তব্য প্রদান শেষে কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের নিয়ে ৪ মাস ব্যাপী ড্রইং এন্ড ডিজাইন স্বল্পকালীন সার্টিফিকেট কোর্স ২০২৩ এর সনদ পত্র প্রদান এবং কোর্স এর প্রশিক্ষক চিত্র শিল্পী জনাব, বিমানেশ বিশ্বাকে সম্মাননা স্মারক প্রদানের মধ্য দিয়ে শেষ হয় উক্ত অনুষ্ঠান।

এ অনুষ্ঠানে বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ সুধি জন ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।