• 21 Apr, 2024

ভোরের আলো সংঘের কাউন্সিল অনুষ্ঠিত; সভাপতি বজলুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক মাহফুজ মজুমদার

ভোরের আলো সংঘের কাউন্সিল অনুষ্ঠিত; সভাপতি বজলুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক মাহফুজ মজুমদার

খিলগাঁও তালতলা গোল্ডেন গেট—এ ৩০ মার্চ শনিবার ভোরের আলো সংঘ, বাসাবো, সবুজবাগ এর ইফতার মাহফিলের মধ্য দিয়ে কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মুজাহিদ সাহেব।

 ইফতারের পর ভোরের আলো সংঘের সকল সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে মোহাম্মদ বজলুর রহমান বাবলুকে সভাপতি, মাহফুজ মজুমদারকে সাধারণ সম্পাদক, জনাব ইঞ্জি. সাইফুল আলম রনিকে সিনিয়র সহ সভাপতি ও শফিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা মনোনীত করে ২০২৪—২০২৬ সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি জনাব শাখাওয়াত রবিন, জনাব ইঞ্জি. তৌহিদুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মির্জা লাল চাঁন, জনাব সিয়াম মাহমুদ, সহ সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ মাসুদ, সাংগঠনিক সম্পাদক জনাব নুরুল্লাহ মজুমদার, অর্থ সম্পাদক জনাব জাহিদ হাসান, ক্রীড়া সম্পাদক জনাব তুহিন হোসেন, দপ্তর সম্পাদক জনাব ইঞ্জি. অনিক মাহমুদ, প্রচার সম্পাদক জনাব সজ্জাদ হৃদয়, সমাজসেবা বিষয়ক সম্পাদক জনাব নুরুল হক, উপ ক্রীড়া সম্পাদক জনাব নুর নবী, সহ ক্রীড়া সম্পাদক জনাব তাঞ্জামুল মিয়াদ, পাঠাগার সম্পাদক জনাব তুরাব চৌধুরী, কো—প্রধান উপদেষ্টা জনাব আমীর আশিক, উপদেষ্টা জনাব সুবে সাদেক সুলতান, জনাব জাবেদ ইকবাল মিল্টন, জনাব নঈম ভূঁইয়া, জনাব জাহাঙ্গীর হোসেন,  জনাব রাসেল আহম্মেদ, জনাব ইঞ্জি. সালমান বেলায়েত, জনাব ইঞ্জি. আকতার হোসেন, জনাব আপন আহমেদ নিজাম, জনাব সাহাব উদ্দিন খোকন।

উল্লেখ্য, ভোরের আলো সংঘ ক্রীড়া, শিক্ষা, সাংস্কৃতিক ও সামাজিক কর্মকান্ডের যথেষ্ঠ ভূমিকা রাখছে। যুব সমাজকে মাদক মুক্ত সমাজ গঠনে খেলাধুলা, লেখাপড়া, সামাজিক নিরাপত্তা সহ নিজেকে স্বচ্ছ ও আদর্শিক মানুষ হিসেবে গড়ে তোলার জন্য প্রস্তুত হতে উদ্বুদ্ধ করছে ভোরের আলো সংঘ। এলাকার গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এবং সাধ্যমত সহযোগিতা করে থাকে। অত্র সংঘে সকল শ্রেণী, পেশা, মতাদর্শের লোক এক হয়ে কাজ করে। কারো কোন প্রভাব বিস্তার না করে সমাজের ও এলাকার মানুষে, ছাত্র—যুবকের এক অনন্য সংগঠন।