• 18 Jun, 2024

পুলিশ দেখে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে যুবলীগ কর্মীর মৃত্যু

পুলিশ দেখে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে যুবলীগ কর্মীর মৃত্যু

কুমিল্লায় পুলিশ দেখে জুয়ার আসর থেকে দৌড়ে পালাতে গিয়ে আক্কাস আলী (৪৮) নামের এক যুবলীগ কর্মীর গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মৃত্যু হয়েছে। বুধবার (১ নভেম্বর) কুমিল্লার দেবিদ্বার উপজেলার চাঁন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আক্কাস আলী চাঁন্দপুর এলাকার নায়েব আলীর ছেলে। তিনি ফতেহাবাদ ইউনিয়ন যুবলীগের কর্মী ছিলেন। বৃহস্পতিবার (২ নভেম্বর) ঢাকা পোস্টকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর। 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, বুধবার দুপুরে গোমতী নদীর বেড়িবাঁধ এলাকায় কয়েকজন জুয়া খেলছিলেন। থানা পুলিশের একটি টিম গোমতী নদীর বেড়িবাঁধ এলাকায় ডিউটি করছিল। এসময় জুয়ার আসরে পুলিশ উপস্থিতি দেখে জুয়াড়িরা সবাই দৌড় দিলে আক্কাস আলী গাছের সঙ্গে ধাক্কা খান। তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মাসুদ  বলেন, নিহত আক্কাস আলী ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। তিনি বেশ কয়েকবার স্ট্রোক করেছিলেন। তার মৃত্যুতে ইউনিয়ন আওয়ামী লীগ শোকাহত।

ওসি কমল কৃষ্ণ ধর বলেন, এ ঘটনায় কেউ কোনো অভিযোগ না দেওয়ায় পরিবারের লোকজন তার দাফন কাজ শেষ করেছে।