• 24 May, 2024

পটলক্ষেতে মিলল নিখোঁজ রিকশাচালকের মরদেহ

পটলক্ষেতে মিলল নিখোঁজ রিকশাচালকের মরদেহ

জয়পুরহাট সদর উপজেলায় বুদলা উড়াও (৫০) নামের এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঘাসুরিয়া মৌলভীপাড়া এলাকার একটি পটলক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বুদলা উড়াও সদর উপজেলার চকগোপাল এলাকার মৃত অর্জুন উড়াওয়ের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে আব্দুল ওহাব তার জমিতে পটল তুলতে যান। এ সময় মুখ ও হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে জানান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য সৈয়দ মাহফুজার রহমান  বলেন, পুলিশকে খবর দিলে তারা মরদেহটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে মাদকসেবীরা ওই রিকশা নেওয়ার জন্য তাকে হত্যা করেছে। আমরা অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

নিহতের বড় ছেলে বিত্ত দিগ্গা (১৫)   বলে, আমার বাবা গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে ব্যাটারিচালিত রিকশা নিয়ে বের হন। রাত ১১টার দিকে আমার প্রতিবেশী এক কাকা এসে বলেন ‘তোর বাবাকে শহরের মাছুয়া বাজারে দেখেছি। তিনি আরও পরে বাড়ি আসবেন।’ কিন্তু বাবা রাতে আর বাড়ি ফিরেননি। সকালে শুনি বাবাকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে জয়পুরহাট থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) গোলাম সারওয়ার হোসেন  বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার রিকশাটি পাওয়া যায়নি। তার রিকশাটি ছিনতাইয়ের জন্য এ ঘটনা ঘটাতে পারে। মরদেহের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া তার এক চোখ উপড়ানো এবং দাঁত ও কানে ক্ষত ছিল। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।