• 25 Apr, 2024

পড়তে না বসায় মাদরাসাছাত্রকে পিটিয়ে মেরে ফেলেন শিক্ষক

পড়তে না বসায় মাদরাসাছাত্রকে পিটিয়ে মেরে ফেলেন শিক্ষক

শিক্ষকের কথা মতো পড়তে না বসায় খাগড়াছড়িতে মাদরাসাছাত্র আব্দুর রহমান আবিরকে (৭) পিটিয়ে হত্যা করেছেন তার শিক্ষক হাফেজ আমিন হোসাইন। এ ঘটনায় আমিনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে নিজ কার্যালয়ে প্রেস বিফিংয়ে এসব কথা জানান খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর।

নিহত আব্দুর রহমান আবির পানছড়ি উপজেলার পূজগাং আইয়ুব আলী মেম্বারপাড়ার সারোয়ারের ছেলে। অভিযুক্ত শিক্ষক হাফেজ আমিন হোসাইন মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকার দেলোয়ার পিছির ছেলে।

পুলিশ সুপার মুক্তা ধর বলেন, দুই মাস আগে সদর উপজেলার ভুয়াছড়ি রাজশাহী টিলা এলাকার বায়তুল আমান ইসলামিয়া মাদরাসার হেফজ বিভাগে আবিরকে ভর্তি করা হয়। সেখানকার শিক্ষক হাফেজ আমিন হোসাইন প্রায়ই তাকে মারধর করতেন। গত রোববার (২৭ আগস্ট) পড়তে না বসায় দুই দফার আবিরকে পেটানো হয়। পরে সে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় সেখান থেকে পালিয় যান শিক্ষক আমিন। পরে অভিযান চালিয়ে সোমবার রাতে চট্টগ্রামের চান্দগাঁওয়ের এক আত্মীয়ের বাসা থেকে আমিনকে গ্রেপ্তার করে খাগড়াছড়ি জেলা পুলিশ। আজ দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।