• 25 Apr, 2024

নড়াইলের সিঙ্গাশোলপুর মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

নড়াইলের সিঙ্গাশোলপুর মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর উপজেলার সিঙ্গাশোলপুর কালীপ্রসন্ন (কেপি) মাধ্যমিক বিদ্যালয়ে নানা আয়োজনে শতবর্ষ উদযাপন করা হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিলো আনন্দ র‌্যালি, স্মৃতিচারণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা-কর্মচারী, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয় চত্বর থেকে এ উপলক্ষে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি স্থানীয় সিঙ্গাশোলপুর বাজার সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। 


এসময় শািন্তর প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে শতবর্ষ উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, বিশেষ অতিথি নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ খায়রুজ্জামান খায়ের, বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম হিট্টু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোড়ল আবুল হোসেন প্রমুখ।


সন্ধ্যায় শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য বিএম কবিরুল হক মুক্তি। এসময় বিদ্যালয়ের পক্ষ থেকে সংসদ সদস্যকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।


অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, অভিভাবক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের মুগ্ধ করে তোলে।