• 01 Mar, 2024

নড়াইলের শীর্ষ সন্ত্রাসী নূরু গ্রেফতার

নড়াইলের শীর্ষ সন্ত্রাসী নূরু গ্রেফতার

নড়াইলে ভাংড়ী ব্যবসায়ী মুজিবুর রহমানকে গুলি ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার মামলার প্রধান, হত্যাসহ ৬ মামলার আসামী বহু অপকর্মের হোতা নুরনবী শেখ ওরফে নুরু(৩৪)কে গ্রেফতার করেছে পুলিশ।

নুরু শহরের ভওয়াখালী এলাকার ফুলমিয়া শেখের ছেলে। দুপুরে পুলিশ সুপার এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়। পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, সদর উপজেলার বাহিরগ্রামের জনৈক শাকিলের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত নুরনবী শেখ ওরফে নুরুর বিরুদ্ধে হত্যাসহ ৬টি মামলা রয়েছে। গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৬ এপ্রিল বিকালের দিকে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় দুই মটর সাইকেলে ৬ অস্ত্রধারী যুবক মুজিবরের ব্যবসা প্রতিষ্ঠানে চড়াও হয়ে তার নিকট একলক্ষটাকা চাঁদা দাবি করে।

মুজিবর তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে অস্ত্রধারীরা তাকে আগ্নেয় অস্ত্র দিয়ে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে এলাপাথাড়ি কুপিয়ে আহত করে ক্যাশবাক্সে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়। এঘটনায় আহত মুজিবুর রহমান বাদী হয়ে ৬ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন। এর মধ্যে চারজন পুলিশের হাতে ধরা পড়লো। এর আগে ছাব্বির সরদার, নাইমুল ইসলাম ওরফে দূর্জয় ওরফে ডিজে নাইম, তরিকুল ও কাজেম ওরফে কাদের মোল্যা নামে ৪জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দেন।