• 24 May, 2024

নড়াইলের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেনের ইন্তেকাল

নড়াইলের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: নড়াইলের কৃতি সন্তান বর্ষিয়াণ রাজনীতিবিদ সাবেক নড়াইল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট এম মকবুল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।


শনিবার (২০ এপ্রিল) রাতে তিনি ঢাকার একটি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি এক ছেলে, ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।  

মরহুমের প্রথম জানাযা রোববার (২১ এপ্রিল) সকাল ৯ টায় নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অনুষ্ঠিত হয়। জানাযা পড়ান নড়াইল কেন্দ্রীয় মসজিদের ইমাম ম ম শফিউর রহমান শফিউল্লাহ।  

এ সময় উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাঈফ হাফিজুর রহমান খোকন, সাবেক নড়াইল জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট ইকবাল হোসেন সিকাদার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মনিরুল ইসলাম, বিএনপি’র বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিরা।

এরপর দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয় লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ে এবং তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয় মরহুমের নিজ গ্রাম লোহাগড়ার জয়পুর ইউনিয়নের মরিচপাশা গ্রামে। পরে মরিচপাশা কবর স্থানে বর্ষিয়াণ রাজনীতিবিদ এম মকবুল হোসেনের দাফন কাজ সম্পন্ন করা হয়।