• 13 Jul, 2024

নড়াইলে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নববধূ শ্লীলতাহানির শিকার

নড়াইলে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নববধূ শ্লীলতাহানির শিকার

স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে বখাটেদের হাতে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন এক নববধূ (১৯)।

শনিবার (২২ জুন) বিকেলে নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী বিল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে দুই জনকে আসামি করে কালিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ধর্ষণ চেষ্টার শিকার ভুক্তভোগী নারী নড়াইল আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে স্বামীর সঙ্গে ঘুরতে বের হন ওই নারী। তারা উপজেলার চাঁচুড়ী বিল এলাকায় অসংখ্য মৎস্য ঘেরের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে ঘুরে বেড়াচ্ছিলেন। এ সময় ভুক্তভোগী নারীর এক আত্মীয়ের মৎস্য ঘেরে অবস্থানকালে সেখানে অনধিকার প্রবেশ করেন চাঁচুড়ী গ্রামের মোশারফ হোসেন মোল্যার ছেলে এলাকার চিহ্নিত বখাটে আহাদ মোল্যা (৩৫) ও একই গ্রামের মহিদুল মুসাল্লির ছেলে রানা মুসাল্লী ওরফে ফেলা (৩০)। বখাটেরা ভুক্তভোগী নারীর স্বামীর ওপর অতর্কিতভাবে হামলা করে ধরে দূরে নিয়ে আটকে রেখে মারধর করে ও হত্যার হুমকি দেয়। পরে আহাদ মোল্যা ওই নারীকেও চড়-থাপ্পড় মেরে শ্লীলতাহানি করে ও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। সাথে থাকা স্বর্ণালংকার, আইফোন ও নগদ কিছু টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় স্বামীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীমউদ্দিন বলেন, নিজেকে ও তার স্ত্রীকে মারধর করে শ্লীলতাহানির বর্ণনা দিয়ে ভুক্তভোগী গৃহবধূর স্বামী দুই জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনার সত্যতা উৎঘাটনে মাঠে পুলিশের একাধিক টিম কাজ করছে।