• 24 Feb, 2024

নড়াইলে সাড়ে ৮ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার, গ্রেফতার ২

নড়াইলে সাড়ে ৮ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার, গ্রেফতার ২

নড়াইলে ৮৫২০ পিচ ইয়াবাসহ দুই মাদক বাবসায়ীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। শুক্রবার (০৮ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশ নড়াইল পৌর এলাকার ভওয়াখালী এলাকায় এক বিল্ডিংএ ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে দুইজনকে গ্রেফতার করা হয়। এ সময় ওই ঘরে বিক্রয়ের উদ্দেশ্যে তাদের কাছে থাকা ৮৫২০ পিচ কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

শনিবার (০৯ সেপ্টেম্বর) বিকালে পুলিশ সুপারের কার্যালয় এক প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানান সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা।

এ সময় পুলিশ কর্মকর্তারা প্রেসকে জানান, গতকাল শুক্রবার (০৮ সেপ্টেম্বর) রাতে পুলিশ পরিদর্শক  মো: সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই জয়দের কুমার বসু এর নেতৃত্বে এসআই/ অপু মিত্র এএসআই সেলিম মুন্সি, এএসআই নাহিদ নিয়াজসহ ডিবির একটি চৌকস দল মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। রাত ৯টার দিকে ভওয়াখালীর রেহেনা পারভীনের ০৪ তলাবিল্ডিংএর চারপাশ ঘেরাও করে ডিবি পুলিশ। স্থানীয় আশেপাশের লোকজনসহ ঘটনাস্থল থেকে সাজিব শেখ (২৩)  এবং নাজমুল শেখ (৪০) কে ডিবি পুলিশের টিম তাদেরকে আটক করে।  

গ্রেফতারকৃত আসামীরা হলো নড়াইলের কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের পাটেশ্বরী গ্রামের মৃত সাব্বির শেখের ছেলে সাকিব শেখ (২৩), একই উপজেলার সালামাবাদ ইউনিয়নের বিলাউজ গ্রামের সনুর শেখ ছেলে নাজমুল শেখ (৪০)।

প্রেস বিফ্রিংএ আরও জানান, এসব মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা হতে অজ্ঞাতনামা আসামীদের সহায়তায় সংগ্রহ করে অত্র জেলাসহ আশেপাশের বিভিন্ন জেলায় বিক্রয় করে আসে। অত্র ঘটনায় নড়াইল সদর থানায় মাদকদ্রব্য আইনে ধৃত আসামীদের বিরুদ্ধে একটি মাদক মামলা করা হয়েছে।