• 17 Jun, 2024

নড়াইলে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

নড়াইলে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

নড়াইলের কালিয়ায় নিখোঁজের দুইদিন পর নবগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় আলিফ বিশ্বাস (২৪) নামের এক মানসিক প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে বড়দিয়া নৌ-পুলিশ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার হামিদপুর ইউনিয়নের দেওডাঙ্গা মাধবপাশা এলাকার নবগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। আলিফ বিশ্বাস উপজেলার পিরোলীস্থান মধ্যপাড়া গ্রামের তনু বিশ্বাসের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, গত মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৭ টার দিকে বাড়ি থেকে বের হয় আলিফ। এর আগেও সে বিভিন্ন সময় বাড়ি থেকে চলে যেতো এবং দুই তিনদিন পর ফিরে আসতো। তাই স্বজনরা কোথাও কোনো অভিযোগ না করে নিজেদের মত খুঁজতে থাকে। নিখোঁজের দুইদিন পর  বৃহস্পতিবার দুপুরে লোকমুখে অজ্ঞাত লাশের কথা শুনে মাধবপাশা এলাকায় এসে আলিফের স্বজনেরা লাশটি শনাক্ত করে। তারা জানায় নিহত আলিফ একজন মানসিক প্রতিবন্ধী ছিল।

এ বিষয়ে বড়দিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ আহাদ চৌধুরী বলেন, স্বজনরা জানিয়েছেন ছেলেটি মানসিক প্রতিবন্ধী ছিল। দুইদিন আগে সে নিখোঁজ হয়। কালিয়ার মাধবপাশা এলাকায় অর্ধগলিত অবস্থায় তার লাশটি পাওয়া যায়। এ বিষয়ে অপমৃত্যু মামলা দিয়ে মরদেহটি ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।