• 25 Apr, 2024

নড়াইলে অটিস্টিক শিশুদের ক্রীড়া আনন্দ উৎসব ও পুরস্কার বিতরণ

নড়াইলে অটিস্টিক শিশুদের ক্রীড়া আনন্দ উৎসব ও পুরস্কার বিতরণ

ক্রীড়া অধিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় সদর উপজেলার অটিস্টিক ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ক্রীড়া আনন্দ উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

জেলা ক্রীড়া অফিসের আয়োজনে শনিবার (২০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় জেলা শিল্পকলা একাডেমি চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

nrailknth-janu-007.jpgজেলা ক্রীড়া অফিসার মো: কামরুজ্জমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নড়াইল জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক কৃঞ্চপদ দাস।  

অনুষ্ঠানের শুরুতে অটিস্টিক শিশুদের ফুলেল শুভেচ্ছা জানান অতিথিবৃন্দ। এরপর প্রধান অতিথি জেলা প্রশাসক অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে অতিথিবৃন্দ অটিস্টিক শিশুদের বিভিন্ন ইভেন্টস উপভোগ করেন। পরে শিশুদের মাঝে পুরস্কার ও শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।    

01-8.jpgঅটিস্টিক শিশুদের বিভিন্ন ইভেন্টস পরিচালনা করেন সিকাদার ফাউন্ডেশন এর পরিচালক ও এডাব নড়াইল জেলার সাধারন সম্পাদক সিকদার মনজুরুর রহমান পান্নু ।

এ সময় উপস্থিত ছিলেন অটিস্টিক শিশুদের নিয়ে পরিচালত ৪টি স্কুলের প্রধানগণ, অটিস্টিক শিশুদের শিক্ষকমন্ডলী , অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।