• 13 Jul, 2024

নড়াইলে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

নড়াইলে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

নড়াইল : নড়াইলের লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) বিকাল ৫ টায় ঐতিহ্যবাহী লক্ষ্মীপাশা ক্লাবের উদ্যোগে কালনা-যশোর মহাসড়কের লোহাগড়া উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন লক্ষীপাশা সংগীত একাডেমীর সভাপতি বি এম লিয়াকত হোসেন, লক্ষীপাশা ক্লাবের সভাপতি রোজিয়া সুলতানা চামেলি, টিপু সুলতান, শেখ চঞ্চল মাহমুদ, শেখ জহির, এস এম ডলার, মো: বাবলু মোল্যা, জিয়াউর রহমান সিকদার, দিদারসহ প্রমুখ।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, মধুমতী সেতু নির্মিত হওয়ার পর থেকে কালনা-যশোর মহাসড়কে সড়ক দুর্ঘটনা একটি নিত্য দিনকার ঘটনায় পরিনত হয়েছে। এমন কোন দিন নেই, যে দিন উক্ত সড়কে কোন দুর্ঘটনা ঘটে না। সম্প্রতি এই মহাসড়কের বিভিন্ন এলাকায় থাকা "স্পিড ব্রেকার" গুলো তুলে ফেলায় মহাসড়কটি মৃত্যুকুপে পরিনত হয়েছে। বক্তারা মহাসড়কে আলা মুন্সীর মোড়, লোহাগড়া সিএন্ডবি চৌরাস্তা, লক্ষীপাশা চৌরাস্তা, লক্ষীপাশা পেট্রোল পাম্প, নিরিবিলি পিকনিক কর্ণারের সামনে জরুরী ভিত্তিতে "স্পিড ব্রেকার" স্থাপনের দাবী জানান এবং একই সাথে আলা মুন্সীর মোড় ও নিরিবিলি পিকনিক স্পট এলাকায় 'স্পিড মনিটরিং সিস্টেম পয়েন্ট স্থাপনেরও দাবি জানান।