• 24 May, 2024

নড়াইলে মোটরসাইকেলসহ চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

নড়াইলে মোটরসাইকেলসহ চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

নড়াইলে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। এসময় একটি চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে রাজবাড়ী জেলা কারাগারের গেইটের সামনে থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ফরিদপুর জেলার মধুখালী থানার মো. দুলাল শেখের ছেলে মো.রুহুল শেখ ওরফে জীবন (৩০) এবং গাঁড়াখোলা গ্রামের মো.আক্কাস শেখের ছেলে সোহাগ শেখ (৩০)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৯ এপ্রিল দুপুরে নড়াইল সদরের আলাদাতপুর এলাকা থেকে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. মিজানুর রহমান এর ব্যবহৃত পালসার মোটরসাইকেল চুরি হয়। পরে ভুক্তভোগী সদর থানায় অজ্ঞাতনামা আসামিদের নামে চুরির মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ও জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) মো. ফিরোজ আহম্মেদ সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ীর জেলা কারাগারের প্রধান গেইটের সামনে থেকে আসামিদের গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা আন্ত:জেলা চোর চক্রের সদস্য। এর মধ্যে আসামি জীবন এর নামে বিভিন্ন জেলায় ১৬টি মামলা রয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।