• 22 Apr, 2024

নড়াইলে জুয়ার আসর থেকে মাদকসহ পৌর কাউন্সিলর গ্রেফতার

নড়াইলে জুয়ার আসর থেকে মাদকসহ পৌর কাউন্সিলর গ্রেফতার

নড়াইলে জুয়ার আসর থেকে সদর পৌরসভার কাউন্সিলর সৈয়দ মাসুদ রানা বাবলুসহ ৭ জুয়াড়িকে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেফতার গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (০৯ মে) দিবাগত রাতে অভিযান চালিয়ে লোহাগড়া উপজেলার মাকড়াইল গুচ্ছগ্রামের শামীম ফকিরের বাড়ি থেকে জুয়া খেলা চলাকালীন তাদেরকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃরা হলেন, নড়াইল পৌরসভার ভাটিয়া গ্রামের সৈয়দ নওশের আলীর ছেলে ২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাসুদ রানা বাবলু (৫০), লোহাগড়ার চাচই মধ্যপাড়ার সলেমান শেখের ছেলে জুনায়িদ শেখ (৩৯), চাচই শিকদার পাড়ার তৈয়ব শিকদারের ছেলে সাদ্দাম শিকদার (২৮), মাকড়াইল এলাকার মৃত আব্দুল ওহাব মোল্যার ছেলে মো. রবিউল ইসলাম(৪২) ও মান্নু শিকদারের ছেলে মো. তাইফুর শিকদার (২৭) এবং ফরিদপুরের আলফাডাঙ্গা থানাধীন ধুলজুড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে রনজু সরদার (৪২) ও মৃত হাবিবুর রহমানের ছেলে কাবুল শেখ (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, নিয়মিত টহলের অংশ হিসেবে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল মঙ্গলবার দিবাগত রাতে বের হয়। ডিবির উপ-পরিদর্শক সাইফুল ইসলাম নিজস্ব সোর্সের মাধ্যমে জনতে পারেন লোহাগড়া উপজেলার মাকড়াইল গুচ্ছগ্রামে একটি জুয়ার আসর বসেছে। দলের সদস্যদের নিয়ে সাইফুল ইসলাম তাৎক্ষণিক অভিযান পরিচালনা করেন। ওই গ্রামের শামীম ফকিরের গরুর খামারে জুয়া খেলা চলাকালীন সদর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরসহ ৭ জুয়াড়িকে মাদক সেবনরত অবস্থায় গ্রেপ্তার করা হয়। 

এ সময় অভিযানে দেহ তল্লাশি করে জুনায়িদ শেখ থেকে ৩০ পিস ও সাদ্দাম শিকদার থেকে ২৩ পিসসহ মোট ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। 

এছাড়া নগদ ৭ হাজার ২শ টাকা ও ২ সেট প্লেয়িং কার্ড জব্দ করা হয়।