• 19 Jun, 2024

নড়াইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নড়াইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নড়াইলে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) বিকাল ৪টায় নড়াইল ক্লাবে নড়াইল পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে প্রবীণ আওয়ামীলীগ নেতা মো: সামী মোল্যার সভাপতিত্বে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।  

এ সময় বক্তব্য রাখেন, নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনজুমান আরা, নড়াইল জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, নড়াইল পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুন্ডু, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও নড়াইল পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামীলীগ নেতা শরীফ হুমায়ূন কবীর, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অ্যাডভোকেট তায়েব আলী আসাদ, আ’লীগ নেতা অ্যাডভোকেট নূর মোহাম্মদ, অ্যাডভোকেট সঞ্জিব বসু, অ্যাডভোকেট রওশন আরা লিলি, নড়াইল পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কনক বিহারী ঘোষ, পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পিয়াস সহ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ‘আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ যাকে মনোনয়ন দিবেন সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে হয়ে তাকে জয়যুক্ত করার জন্য কাজ করার আহবান জানান।

বক্তারা আরও বলেন, ‘নির্বাচন আসলেই একশ্রেণির অপশক্তির তৎপরতা দেখা যায়। তারা বাংলাদেশের উন্নয়ন ধারাকে ব্যহত করতে চায় এবং দেশটার সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ট করতে চাই। দলের সকল পর্যায়ের নেতা-কর্মী সমর্থকরা ঐক্যবদ্ধ থাকলে এই অপশক্তি পাত্তা পাবে না।’    

আলোচনা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন নড়াইল পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী রাজু আহম্মেদ।