• 21 Apr, 2024

নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী মোঃ সোহান (৩০),মোঃ মহসিন (৩২) এবং  মোঃ ইমদাদুল হক (২৮) কে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ সোহান,নড়াইল জেলার লোহাগড়া থানাধীন কচুবাড়িয়া গ্রামের মোঃ মারুফ হোসেনের ছেলে, মোঃ মহসিন নড়াইল সদর থানাধীন রামচন্দ্রপুর পাচুরিয়াপাড়া গ্রামের মৃত-লোকমান শেখের ছেলে এবং মোঃ ইমদাদুল হক একই গ্রামের মৃত-কওছার উদ্দিন শেখের ছেলে।

গতকাল শুক্রবার  ২৩ ফেব্রুয়ারি, মধ্য রাতে নড়াইল সদর থানাধীন রামচন্দ্রপুর গ্রামের আবুল কালাম শিকদারের বসতঘরের দক্ষিণ-পশ্চিম কোণে গোসলখানার সামনে হতে তাদেরকে হাতে নাতে আটক করা হয়। পুলিশ সুত্র জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই মোঃ ফারুক হোসেন, এএসআই আনিসুজ্জামান,এএসআই মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ সোহান,মোঃ মহসিন ও মোঃ ইমদাদুল হককে গ্রেফতার করে।

এ সময় ধৃত-আসামিদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।