• 24 Feb, 2024

নড়াইলে এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন খুলনার এক দম্পতি

নড়াইলে এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন খুলনার এক দম্পতি

খুলনা নিবাসী মো: মিজানুর রহমান খান দীপু ও সোহেলী পারভীন শিলা দম্পতি নড়াইল সদরে চন্ডিবরপুর ইউনিয়নের সিমানন্দপুর গ্রামে প্রতিষ্ঠিত আজিজুর রহমান ভূঁইয়া বালিকা সমাজ সেবা এতিমখানার এতিম শিশুদের সাথে আন্তরিক সৌহার্দ্য বিনিময় করেছেন।

শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ১০টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে এ দম্পতি ও আত্মিয় স্বজনদের নিয়ে এতিম শিশুদের সাথে সারাদিন সময় কাটান। তাদের বিনোদন ও লেখা-পড়ার উৎস দিতে আয়োজন করেন সাংস্কৃতিক অনুষ্ঠান ও উন্নতমানের খাবার ও নাস্তা।  

মো: মিজানুর রহমান খান দীপু ও সোহেলী পারভীন শিলা দম্পতির আর্থিক সহযোগিতায় ও আজিজুর রহমান ভূঁইয়া বালিকা সমাজ সেবা এতিমখানার ব্যবস্থাপনায় এতিম শিশুদের নিয়ে আয়োজন করা হয় কেরাত, গজল, চোখ বেধে হাড়িভাঙ্গা, রাজা-রানী, গোলে বল নিক্ষেপ, যেমন খুশি সাজ, কুইজ ও সাধারণ জ্ঞানের প্রতিযোগিতা। এসব প্রতিযোগিতা প্রায় দুইশতাধিক এতিম শিশু অংশগ্রহণ করে।  

পরে এতিমখানা চত্বরে অবসরপ্রাপ্ত শিক্ষক সমাজসেবক মো: ইউনুস মোল্যার সভাপতিত্বে প্রধান অতিথি মো: মিজানুর রহমান খান দীপু ও সোহেলী পারভীন শিলা দম্পতিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের উপস্থিতিতে প্রতিযোগী বিজয়ীদের মাঝে পুরস্কার ও ১৫০ শীত বস্ত্র বিতরণ করা হয়।