• 24 Feb, 2024

নড়াইলে দুধের বাছুরের দু’পা কেটে দিয়েছে দূর্বৃত্তরা!

নড়াইলে দুধের বাছুরের দু’পা কেটে দিয়েছে দূর্বৃত্তরা!

নড়াইলে ২৩ দিনের দুধ খাওয়া বাছুরের দুটি পা কুপিয়ে মারাত্মক জখম করেছে দূর্বৃত্তরা।

সৈয়দ সম্রাট, নড়াইলকণ্ঠ প্রতিনিধি ॥ গত সোমবার (২১ আগস্ট) বেলা ৩টার দিকে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি পূর্বপাড়ায় নূর ইসলাম শেখের ছেলে মো: রুমান শেখের বাড়ির পালানে থাকা ওই বকনা বাছুরটিকে দূর্বৃত্তরা অতর্কিতভাবে এসে এই ঘটনা ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়। বাছুরের সামনের ডান পা কুপিয়ে রক্তাক্ত জখম করেছে এবং সেখানে ৮টি সেলাই লেগেছে। পেছনের পায়ের খুর কেটে আলাদা করে দিয়েছে দূর্বৃত্তরা।

পারিবারিক সূত্রে জানা যায়, ৫০ হাজার টাকা দিয়ে রুমান শেখ গাভীটি কেনেন। গাভীটি কেনার পর ২৩ দিনে একটি এই বকনা বাছুরটি জন্ম হয়। গাভীর দুধ বাছুরটিই খায়। এখনও গাভীর দুধ নিজেরে এবং বাজারে বিক্রির শুরু করেনি। বাছুর রিষ্টপুষ্ট হলেই গাভী থেকে প্রায় দুই লিটার দুধ দোয়াতে পারবে বলে আশা করছে রুমান শেখ।

রুমান নড়াইলকণ্ঠকে জানান, কে বা কাহারা এঘটনা ঘটিয়েছে তা এই মূহুর্তে বলতে পারছি না। তবে বিষয়টি ইতিমধ্যে মাইজপাড়া বিট পুলিশ এসআই সুজাত ও এসআই মাহফুজ আমি জানিয়েছি। তারা আমাকে বলেছেন বাছুরের একটি ছবি দিয়ে রাখতে।  

এদিকে নড়াইলকণ্ঠ প্রতিনিধিকে মাইজপাড়া বিট পুলিশ এসআই সুজাত সাহেব মুঠোফোনে এঘটনা সম্পর্কে জানান, আমাদের কাছে কোন লিখিত অভিযোগ আসেনি, তবে মাইজপাড়া ইউনিয়নের তারাশি পূর্বপাড়ায় নূর ইসলাম শেখের ছেলে মো: রুমান শেখের বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।