• 02 Mar, 2024

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্রের (টিটিসি) আয়োজনে কর্মসূচির মধ্যে ছিলো  সচেতনতামূলক র‌্যালি, সমাবেশ  ও বৃক্ষরোপন কর্মসূচি।

এ উপলক্ষ্যে নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্র ( টিটিসি) চত্বর  থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি নড়াইল-মাগুরা সড়কের ঘোড়াখালি মোড়ে গিয়ে শেষ হয়। পরে ওই স্থানে ডেঙ্গু  প্রতিরোধেসচেতনতসমূলক ক্যাম্পেইন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এরপর নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্র চত্বরে প্রশিক্ষক- প্রশিক্ষনার্থীদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন ও বিতরণ করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. সাজেদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার মো. দোলন মিয়া, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নড়াইল জেলা কমাড্যান্ট বিকাশ চন্দ্র দাস, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, লোহাগড়া পৌর প্রেসক্লাবের সভাপতি শিমুল হাসান, সাধারণ সম্পাদক ও পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস এর নড়াইলের সমন্বয়ক শরিফুজ্জামান প্রমুখ।

সভাপতিত্ব করেন নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী  আবুল বাশার আল মামুন সিদ্দিকী।

কর্মসূচিতে সরকারি কর্মকর্তা, নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের  প্রশিক্ষক, প্রশিক্ষনার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।