• 25 Apr, 2024

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন

ডেঙ্গু হতে পারে মহামারী, ব্যবস্থা নেয়া অতীব জরুরী, এডিস মশা নিধন করি ডেঙ্গু মুক্ত দেহ গড়ি’ এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্রের (টিটিসি) আয়োজনে ডেঙ্গু সচেতনতামূলক র‌্যালি, সমাবেশ এবং বৃক্ষরোপণ ও বৃক্ষের চারা বিতরণ কর্মসূচি পালিত হয়।

এ উপলক্ষ্যে একটি র‌্যালি নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্র (টিটিসি) চত্বর থেকে শুরু হয়ে নড়াইল-মাগুড়া সড়কের ঘোড়াখালি মোড়ে গিয়ে শেষ হয়। পরে ঐ স্থানে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতসমূলক ক্যাম্পেইনের সমাবেশ অনুষ্টিত হয়।

ডেঙ্গু সচেতনতামূলক ক্যাম্পেইন শেষে নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্র চত্বরে প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীদের মাঝে বৃক্ষের চারা রোপন ও বিতরণ করা হয়।

নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্র (টিটিসি) চত্বরে কাগজী লেবু চায়রা-৩ একটি বৃক্ষের চারা রোপন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী আবুল বাশার আল মামুন সিদ্দিকীর সভাপতিত্বে সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইলের জেলা কমাড্যান্ট বিকাশ চন্দ্র দাস, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু,সরকারি কর্মকর্তা, নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষন কেন্দ্রের প্রশিক্ষক -প্রশিক্ষণার্থীসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।