• 25 Apr, 2024

নড়াইলে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

নড়াইলে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

নড়াইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় বালিকা গ্রুপে- নড়াইল সদরের দক্ষিণ বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালক গ্রুপে- নড়াইল সদরের জঙ্গলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


সোমবার (১৮ সেপ্টেম্বর) জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে নড়াইল শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন এবং খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

ফাইলাল খেলায় বালিকা গ্রুপে- নড়াইল সদরের দক্ষিণ বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়-১-০ গোলে লোহাগড়া চর দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বালক গ্রুপে- নড়াইল সদরের জঙ্গলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইবেকারে ৫-৪ গোলে কালিযার পাঁচকাহুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


এ প্রতিযোগিতায় জেলার তিন উপজেলা থেকে বিজয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপে (বালক) তিনটি ও বঙ্গমাতা গোল্ডকাপে (বালিকা) তিনটি প্রাথমিক বিদ্যালয় দল অংশগ্রহণ করে।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস, সরকারি কর্মকর্তা, জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী- খেলোয়ারগণ এ সময় উপস্থিত ছিলেন।