• 22 Apr, 2024

নড়াইলে বিপুল পরিমাণ অবৈধ সিমসহ প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার

নড়াইলে বিপুল পরিমাণ অবৈধ সিমসহ প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার

নড়াইলে ৯০টি অবৈধ সিম, সিম নিবন্ধনের ০২ টি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ০২টি বায়োমেট্রিক সিম নিবন্ধন ট্যাবসহ দুই জন অনলাইন প্রতারককে গ্রেফতার করেছে নড়াইল পুলিশ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে নড়াইলের পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান নড়াইলের পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান।


গ্রেফতারকৃতরা হলেন, জেলার কালিয়া উপজেলার কলামনখালী গ্রামের মৃত আবু হানিফ শেখের পুত্র সবুজ শেখ এবং খুলনা জেলার সদর থানার ট্রাফিক মোড় এলাকার মোঃ আবুল কালাম শেখের পুত্র মোঃ মাহফুজুর রহমান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত মাহফুজুর রহমান আগে মোবাইল ফোন কোম্পানীতে চাকুুরি করতে । অতিরিক্ত লোভের কারনে সেখান থেকে সিম নিবন্ধনের ০২ টি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ০২টি বায়োমেট্রিক সিম নিবন্ধন ট্যাবসহ পালিয়ে এসে অবৈধ সিমের ব্যবসা শুরু করেন। এসব সিম প্রতারনা কাজে ব্যবহার করা হতো। অন্য গ্রেফতারকৃত সবুজ শেখ অনলাইনের মালামাল বিক্রির কথা বলে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নড়াইলের পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান বলেন, অনলাইন প্রতারনা শিকার ব্যক্তিরা আইন মেলে পুলিশের কাছে আসলে প্রয়োজনীয় সহযোগিতা দেয়া হবে।