• 22 Apr, 2024

নিখোঁজের ৫ দিন পর বস্তাবন্দি অবস্থায় সন্ধান মিলল পল্লী চিকিৎসকের

নিখোঁজের ৫ দিন পর বস্তাবন্দি অবস্থায় সন্ধান মিলল পল্লী চিকিৎসকের

নড়াইলের লোহাগড়া উপজেলায় বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ পল্লী চিকিৎসক নাজিম দেওয়ান (৭০) এর সন্ধান পাওয়া গেছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা বাঁকাইল বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মহিলা কলেজের পাশ থেকে বস্তুাবন্দি অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিখোঁজ হওয়া ওই পল্লী চিকিৎসকের ছোট ছেলে আলিফ দেওয়ান মুঠোফোনে তার পিতার সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। নিখোঁজ নাজিম দেওয়ান উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের মশাঘুনি গ্রামের সাইদ আহমেদের ছেলে।

পল্লী চিকিৎসকের ছোট ছেলে আলিফ দেওয়ান বলেন, মঙ্গলবার সকালে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা বাঁকাইল বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মহিলা কলেজের পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় স্থানীয় লোকজন বাবাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে খবর পেয়ে হাসপাতালে এসেছি। তার বাবা তাদেরকে জানিয়েছেন যে, তার কাছে ৪ হাজার টাকা ছিল। সেটা ছিনিয়ে নিয়ে কে বা কারা তাকে বস্তাবন্দি করে ফেলে রেখে গেছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় এর সঙ্গে কথা হলে তিনি বলেন, বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে লোহাগড়া উপজেলার মশাঘুনি গ্রামের নিজ বাড়ি থেকে মোটরবাইক নিয়ে লোহাগড়া বাজারের উদ্দেশ্য রওনা হয়ে নিখোঁজ হন নাজিম দেওয়ান। পরে শনিবার (২০ জানুয়ারি) সকালে লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন নিখোঁজ ওই পল্লী চিকিৎসকের ছোট ছেলে আলিফ দেওয়ান।