• 01 Mar, 2024

নড়াইলে অধ্যক্ষ লাঞ্ছিত: আরেকজন গ্রেফতার

নড়াইলে অধ্যক্ষ লাঞ্ছিত: আরেকজন গ্রেফতার

ধর্ম অবমাননার অভিযোগ তুলে নড়াইল সদর উপজেলায় মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করা এবং কলেজে হামলায় ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ওসি(দায়িত্বপ্রাপ্তএবং মামলার তদন্তকারী কর্মকর্তা মাহমুদুর রহমান।তিনি বলেনরোববার রাতে যশোর জেলার মনিহার বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।এ নিয়ে  মামলায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার নুরুন্নবী সদর উপজেলার গোবরা গ্রামের কারিগর পাড়ার বাসিন্দা।

এর আগে গ্রেফতার আসামিরা হলেনমির্জাপুরের সৈয়দ রিমন আলীমির্জাপুর বাজারের মোবাইল ফোন ব্যবসায়ী শাওন খানমধ্যপাড়ার মোমনিরুল ইসলাম  রহমত উল্লাহ রনি।

এই চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন করে রিমান্ডে পেয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান১৭ জুন মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের এক ছাত্র ভারতের নূপুর শর্মার বিতর্কিত এক বক্তব্য নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার পরদিন কলেজে গেলে কিছু মুসলমান ছাত্র তাকে ওই পোস্ট মুছে ফেলতে বলেন।

 নিয়ে উত্তেজনা দেখা দিলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস পুলিশে খবর দেন।এর মধ্যে অধ্যক্ষ ওই ছাত্রের পক্ষ নিয়েছেন এমন কথা রটানো হলে উত্তেজনা বাড়তে থাকে।অধ্যক্ষ  দুজন শিক্ষকের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়। পুলিশ গেলে স্থানীয়দের সঙ্গে তাদেরও সংঘর্ষ বাধে।