• 24 May, 2024

নড়াইলে ঈদের রাতে সড়কে ঝরল দুই প্রাণ

নড়াইলে ঈদের রাতে সড়কে ঝরল দুই প্রাণ

নড়াইলে ঈদের রাতে সড়কে ঝরলো দুটি প্রাণ। গুরুত্বর আহত হয়েছে অপর ২ জন। নিহত এক জনের নাম আলসাব, তিনি ফরিদপুর সালতা উপজেলার কুমারপট্টি গ্রামের মোঃ আসাদুজ্জামানের ছেলে। আলসাব সদ্য এস এস সি পাস করেছেন। নিহত আরেক জনের পরিচয় জানা যায়নি।

ঈদের দিন রাত ৮ টার দিকে ঢাকা-যশোর মহাসড়কে নড়াইল সদর উপজেলার ডৌয়াতলা পোষ্ট অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। সংকটাপন্ন দুইজনকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসা দিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

 
পুলিশ জানায়, আলসাব বাড়িতে না বলে মটর সাইকেলে তার দুই সহপাঠী ফরিদপুর জেলার নগরকান্দা এলাকার মুস্তাক ও মুস্তাকিনকে নিয়ে বৃহস্পতিবার (১১ এপ্রিল) বেলা ৪টার দিকে বাড়ি থেকে বের হয়। তারা বিভিন্ন জায়গায় ঘুরাঘুরির এক পর্যায়ে যশোর ঢাকা মহাসড়কে নড়াইল সদর উপজেলার ডৌয়াতলা পোষ্ট অফিসের সামনে বেপরোয়া গতির ফলে এ দুর্ঘটনা কবলিত হয়।


 

মটর সাইকেল চালক আলসাব সেখানে অজ্ঞাত এক মধ্যবয়সী ব্যক্তিকে রাস্তা পার হওয়ার সময় ধাক্কা দিয়ে সড়কে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। পরে পথচারীরা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আলসাবকে মৃত ঘোষনা করেন।

 
বাকি তিনকে ভর্তি করে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণের মধ্যে অজ্ঞাত পরিচয় ঐ পথচারীর মৃত্যু হয়।

 
নড়াইল সদর হাসপাতালের ইমর্জেন্সি মেডিকেল অফিসার অলোক কুমার বাগচী  বলেন, সড়ক দুর্ঘটনায় চারজনের একজন ঘটনাস্থলেই মৃত্যু হয়। হাসপাতালে আনার পর আরেকজনের মৃত্যু হয়। আহত অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।