• 25 Apr, 2024

মাশরাফিকে হুইপ নির্বাচিত করায় নড়াইলে আনন্দ র‍্যালি

মাশরাফিকে হুইপ নির্বাচিত করায় নড়াইলে আনন্দ র‍্যালি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্ত্তজাকে দ্বাদশ জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করায় লোহাগড়ায় আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও তার সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে লোহাগড়া জামরুলতলা উপজেলা আওয়ামী লীগ কাযার্লয়ে দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন পরে আনন্দ র‌্যালি করা হয়।

এ সময় আনন্দ র‌্যালিটি লোহাগড়া উপজেলা শহরের জামরুলতলা উপজেলা আওয়ামী লীগ কাযার্লয় চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, সিনিয়র সহ-সভাপতি ফয়জুল হক রোম, সহ-সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান মো.মতিয়ার রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আশরাফুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তরিকুল ইসলাম উজ্জ্বল, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রোমান রায়হান প্রমুখ।

এর আগে মঙ্গলবার জাতীয় সংসদের চিফ হুইপ ও হুইপ নিয়োগের প্রজ্ঞাপন জারি করেছে সংসদ সচিবালয়। সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে, এম, আব্দুস সালাম স্বাক্ষরিত ২টি আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়।  

একটি প্রজ্ঞাপনে জানানো হয়, রাষ্ট্রপতি আজ দ্বাদশ জাতীয় সংসদের চিফ হুইপ হিসেবে মাদারীপুর-১ আসন থেকে নির্বাচিত নূর-ই-আলম চৌধুরীকে নিযুক্ত করেছেন।

আরেক প্রজ্ঞাপনে জানানো হয় জাতীয় ‍ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ ৫ এমপিকে রাষ্ট্রপতি হুইপ হিসেবে নিয়োগ দিয়েছেন।

নতুন নিয়োগ পাওয়া হুইপরা হলেন—ইকবালুর রহিম (দিনাজপুর-৩ আসন), আবু সাঈদ আল মাহমুদ স্বপন (জয়পুরহাট-২ আসন), মো. নজরুল ইসলাম বাবু ( নারায়ণগঞ্জ-২ আসন), সাইমুম সরওয়ার কমল (কক্সবাজার-৩) এবং মাশরাফি বিন মোর্ত্তজা (নড়াইল-২ আসন)।