• 22 May, 2024

নড়াইলে দুটি আসনে মনোনয়নপত্র জমান দিলেন ১৬ জন

নড়াইলে দুটি আসনে মনোনয়নপত্র জমান দিলেন ১৬ জন

নড়াইলে দুটি আসনে এবার দ্বাদশ জাতীয় সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন জমা করেছেন ১৬জন। তারমধ্যে মাশরাফী বিন মোর্ত্তার আসনে ৯ এবং বিএম কবিরুল হক মুক্তির আসনে ৭জন। এরমধ্যে ৪জন স্বতন্ত্র এবং ১২ দলীয় প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নড়াইলে সংসদীয় আসন দুটি। আজ ছিলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। এ আসন দুটিতে মোট ১৬ জন প্রার্থী মনোমনয়পত্র জমা দিয়েছেন। 

এরমধ্যে নড়াইল-১ আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিএম কবিরুল হক মুক্তি, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির অ্যাডভোকেট নজরুল ইসলাম, শ্যামল চৌধুরী তৃণমূল বিএনপি, লিটন মোল্যা জাতীয় পার্টি, শামীম আরা পারভীন জাতীয় পার্টি (জেপি), চন্দ্রনা হক স্বতন্ত্র, সিকাদার মো: শাহাদৎ হোসেন স্বতন্ত্র এবং নড়াইল-২ আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি’র অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান (সাবেক সংসদ সদস্য), জাতীয় পার্টির এ্যাডভোকেট ফায়েকুজ্জামান, ন্যাশনাল পিপলস পার্টি এনপিপি’র মো: মনিরুল ইসলাম, জাকের পার্টিও মো: মিজানুর রহমান, ইসলামী ঐক্যজোটের মাহাবুবুর রহমান, গণফ্রন্ট’এর মো: লতিফুর রহমান, স্বতন্ত্র সাবেক লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমী লিটু ও মো: নূর ইসলাম। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল থেকেই নির্বাচন কমিশন এর চত্বর ঘিরে উৎসবমূখর পরিবেশ। সকলকে স্বস্ফূর্তভাবে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আসেন এই চত্বরে। সকাল সাড়ে ১০টার দিকে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম তার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর নিকট তার মনোনয়নপত্র জমা দেন। 

এরপর দুপুরে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নড়াইল-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজার মনোনয়নপত্র জমা দেন।  

তফসিলে বর্ণিত নির্ধারিত সময়ের মধ্যে অন্যান্য প্রার্থীরা তার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা ও উপজেলা রিটানিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেন।