• 25 Apr, 2024

লোহাগড়ায় দূর্বৃত্তদের হাতে নিহত সুফল বিশ্বাসের পরিবারের পাশে দাঁড়ালেন -মাশরাফী

লোহাগড়ায় দূর্বৃত্তদের হাতে নিহত সুফল বিশ্বাসের পরিবারের পাশে দাঁড়ালেন -মাশরাফী

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে দূর্বৃত্তদের হাতে নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের পাশে দাঁড়ালেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা।

শনিবার (৯সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে নড়াইল- ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নিহত কৃষক সুফল বিশ্বাসের কল্যাণপুরের গ্রামের বাড়িতে যান। তিনি নিহত সুফলের স্ত্রী সোনা রানী বিশ্বাস, মা দেনতারা বিশ্বাস ও পিতৃ হারা শিশু সন্তানদের সাথে কথা বলেন ও তাদের খোঁজ খবর নেন।

এ সময় তিনি নিহত সুফলের পরিবারের পাশে থাকার অঙ্গীকার পূর্ণঃব্যক্ত করে বলেন, ‘ আমি ক্ষমতায় না থাকলেও আপনাদের পরিবারের পাশে থাকবো। অত্র এলাকার প্রায় ৮ ‘শ সনাতন ধর্মাবলম্বী পরিবার ঐক্যবদ্ধ হয়ে শক্তিশালী হতে হবে। আমরা যেমন থাকবো, আপনারাও তেমনি থাকবেন। এদেশের মাটি আপনাদের, আমাদের, তথা সকলের। আপনারা নিজেদেরকে কখনো দুর্বল মনে করবেন না। আমরা সব সময় আপনাদের পশে আছি এবং থাকবো।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরান আহমেদ শিকদার, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুম শিকদার, শিক্ষক ও সমাজ কর্মী শংকর কুমার লস্কর প্রমূখ।

মাশরাফী বিন মোর্ত্তজা এলাকাবাসীর উদ্দেশ্য আরও বলেন, ‘ঘটনা ঘটার পূর্বেই সমাধান চাই। আমরা অশান্তি চাই না। বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও তা তাতক্ষনিক ভাবে সমাধান করতে হবে। প্রশাসন দিয়ে সব ঘটনার সমাধান সম্ভব নয়। নিজেদেরকে সচেতন হয়ে এগিয়ে আসতে হবে।

তিনি পরিবারের উদ্দেশ্য বলেন, নিহত সুফলের তিন শিশু সন্তানের লেখাপড়া দায়িত্ব আমার। আমি তাদের দেখভাল করবো।

উল্লেখ্য, নড়াইলের লোহাগড়ার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে ১৭ আগষ্ট সন্ধ্যায় একদল দুর্বৃত্তের হাতুড়ি ও লাঠির আঘাতে সুফল বিশ্বাস ( ৩৮) নিহত হয়। এ ঘটনায় ১৯ আগস্ট নিহতের স্ত্রী সোনা রানী বিশ্বাস বাদী হয়ে চারজনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও পুলিশ ঘটনার মূল হোতাদের এখনো আটক করতে পারে নাই।