• 25 Jun, 2024

লক্ষ্মীপুরে প্রতীক পেয়েই প্রচারণার মাঠে প্রার্থীরা

লক্ষ্মীপুরে প্রতীক পেয়েই প্রচারণার মাঠে প্রার্থীরা

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলায় ১১ জন চেয়ারম্যান প্রার্থী, ১৪ জন ভাইস চেয়ারম্যান ও ৬ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা নির্বাচন কার্যালয়ের হলরুমে প্রতীক বরাদ্দের সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. শফিকুর রহমান। প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে এলাকায় ফিরে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, কমলনগর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী। তারা হলেন— উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আহসান উল্লাহ হিরন, উপজেলা আওয়ামী লীগের সদস্য বাবুল মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবদুর রহমান দিদার, চরকাদিরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ ও ভিপি নুরনবী। এ ছাড়া এ উপজেলায় ৪ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

এদিকে রামগতি উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫ জন। তারা হলেন— উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, জামশেদা জাং চৌধুরী, রোকেয়া বেগম ও মাহবুবুর রহমান টিপু। এ উপজেলায় ১০ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।