• 23 Feb, 2024

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজান, সম্পাদক নাসিম

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজান, সম্পাদক নাসিম

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় প্রেসক্লাব ভবনে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি হিসেবে আবারও নির্বাচিত হয়েছেন এনটিভির স্টাফ রিপোর্টার মিজানুর রহমান। আর প্রথমবারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আহমদ নাসিম আনসারী। সিনিয়র সহ-সভাপতি হিসেবে দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব শহীদুল ইসলাম পুনর্নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে ডেইলি স্টারের ব্যুরো চিফ আজিবর রহমান, সহ-সাধারণ সম্পাদক পদে ঢাকা পোস্ট ও দৈনিক নবচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক পদে ‘এখন’ টেলিভিশন ও প্রতিদিনের বাংলাদেশের স্টাফ রিপোর্টার আব্দুর রহমান মিল্টন নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক পদে দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন সেতু, প্রচার ও আইনবিষয়ক সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সকালের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট শেখ শফিউল আলম লুলু নির্বাচিত হন।


নির্বাহী পরিষদের সদস্য হিসেবে দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি আলাউদ্দিন আজাদ, বাংলাদেশ সংবাদ সংস্থা ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি শেখ সেলিম, দৈনিক জনতার জেলা প্রতিনিধি আজিজুর রহমান সালাম, কলামিস্ট রফিক আহমাদ এবং দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে প্রবীণ আইনজীবী শেখ ওয়াসিকুর রহমান এবং কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মনিরুল ইসলাম মিল্টন ও কুদরত-ই-নূর আলম বিপুল।

এ সময় ক্লাবের সদস্যদের উপস্থিতিতে নির্বাচিতদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এ নির্বাচনে অংশগ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।