• 23 Feb, 2024

দুই দোকানসহ খাদে যাত্রীবাহী বাস

দুই দোকানসহ খাদে যাত্রীবাহী বাস

রাজবাড়ীর গোয়ালন্দে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ার ঘটনা ঘটেছে। এ সময় রাস্তার পাশে থাকা দুটি দোকানও ভেঙে যায়।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের জমিদার ব্রিজ এলাকায় এ দুঘর্টনা ঘটে।
 

স্থানীয়রা বলেন, জমিদার ব্রিজের মহাসড়কে দুই পাশে দুটি স্পিডব্রেকার ছিল, কিন্তু তা উঠিয়ে ফেলা হয়েছে। এখান দিয়ে সব সময় দ্রুতগতিতে যানবাহন চলাচল করে। আজ যে বাসটি সড়কের নিচে দোকানসহ পড়ে গেছে সেটারও অনেক গতি ছিল। ভাগ্যিস নামাজের সময় থাকায় দোকান বন্ধ ছিল। তা না হলে অনেক হতাহতের ঘটনা হত। আমরা পুনরায় এই স্থানে দুই পাশে দুটি স্পিডব্রেকার চাই।
 

ভেঙে যাওয়া দোকানের মালিক মো. হালিম মোল্লা  বলেন, দোকান বন্ধ করে জুমার নামাজ পড়তে গিয়েছিলাম। হঠাৎ খবর পেয়ে এসে দেখি বাস আমার দোকানসহ খাদে পড়ে গেছে। আমার অনেক ক্ষতি হয়ে গেল।
 

এ বিষয়ে আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) আল মামুদ জানান, গোপালগঞ্জ থেকে থেকে ঢাকার দিকে যাচ্ছিল দিগন্ত পরিবহন নামের যাত্রীবাহী বাসটি। দ্রুতগতিতে জমিদার ব্রিজে এলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি ওষুধের দোকান ও মুদি দোকানসহ খাদে পড়ে যায়। এতে ৫-৭ জন সামান্য আহত হয়েছেন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে যার যার গন্তব্যে চলে গেছে। বাসের চালক, হেলপার, সুপারভাইজার পলাতক রয়েছে। আমরা বাসটি উদ্ধারের কাজ করছি। এ ব্যাপারে পরবর্তী আইনি প্রক্রিয়াধীন।