• 24 Feb, 2024

দল দেখে উন্নয়ন করা হয়নি, সমাধিকারের ভিত্তিতে হয়েছে: মাশরাফী

দল দেখে উন্নয়ন করা হয়নি, সমাধিকারের ভিত্তিতে হয়েছে: মাশরাফী

‘দেশের অগ্রযাত্রা ধরে রাখতে হলে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা মার্কা বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী আমাকে আপনাদের জন্য আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি তার নির্বাচনী এলাকা সদরের শাহাবাদ ইউনিয়নের ধোন্দা, ময়েনখোলা, চরবিলা উত্তরপাড়া মসজিদ, চরবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহাবাদ মাজিদিয়া কামিল মাদ্রাসা, দলজিৎপুর, আলোকদিয়া, বিঞ্চুপুর ও জুড়–লিয়া বাজার এবং মুলিয়া ইউনিয়নের সীতারামপুর, দূর্বাজুড়ি, পানতিতা, সাতঘরিয়া, বড়েন্দা ও মুলিয়া বাজার এলাকায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য ও গণসংযোগকালে নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে সকলকে ভোট দেয়ার অনুরোধ জানান।

এ সময় ক্রিকেট তারকা মাশরাফীকে দেখতে এলাকার শত শত নারী-পুরুষ রাস্তার দু’ধারে ভিড় করেন হন। তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তিনি ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। এসময় এলাকার বয়োবৃদ্ধ মুরব্বীদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন তিনি।

28.jpgনির্বাচনী প্রচারকালে মাশরাফী বলেন, উন্নয়ন কোন দল দেখে করা হয়নি। এখানে যা হয়েছে আমাদের কাছের মানুষ হিসেবে করা হয়েছে। এই মানুষগুলো আমাদের মানুষ। তাই সবাইকে সমান অধিকার দিয়ে করা হয়েছে। আপনারা ৭ তারিখ পর্যন্ত আমাকে দেখবেন ৮ তারিখ থেকে আমি দায়িত্ব নিয়ে আপনাদের জন্য কাজ করবো। যদি সংসদ সদস্য হতে পারি।

তিনি আরো বলেন, আপনারা কেন্দ্রে যাবেন আপনার মুল্যবান ভোটটি দিবেন। আপনারা কষ্ট করে ভোট কেন্দ্রে যাবেন, আপনাদের ভোটে আমি সংসদ সদস্য হতে চাই। আর আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি সংসদ সদস্য হতে পারলে আমার যা করণীয় আমি সুযোগ পেলে তা করবো।

মাশরাফীর সঙ্গে পথসভায় ও গণসংযোগকালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আউড়িয়া ইউপি চেয়ারম্যান এস.এম. পলাশ, আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন, শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউর রহমান, সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না, জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।