• 25 Apr, 2024

দিনব্যাপী নড়াইলে সাংবাদিকতা দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

দিনব্যাপী নড়াইলে সাংবাদিকতা দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ দিনব্যাপী নড়াইলে সাংবাদিকতা দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়েছে। শনিবার (১২ আগষ্ট) প্রিন্ট ও অনলাইল নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন নড়াইল এর উদ্যোগে আব্দুল হাই সিটি কলেজ শিক্ষক মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়।

সকাল ১০টায় প্রিন্ট ও অনলাইন নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাপ্তাহিক নড়াইলকণ্ঠ পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমানের সভাপতিত্বে এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন দি সাউথ এশিয়ান টাইমস এর প্রতিনিধি আব্দুল হাই সিটি কলেজের সহকারি অধ্যাপক সিনিয়র সাংবাদিক মলয় কান্তি নন্দী। স্বাগত বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও নড়াইলনিউজ২৪ নিউজ পোর্টালের সম্পাদক শরিফুল ইসলাম বাবলু।    

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অ্যাসোসিয়েশনের সদস্য ও দুইবাংলারটিভি.অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সৈয়দ খায়রুল আলম, সদস্য ও দেশের কলম২৪ ডটকম নিউজ পোর্টালের সম্পাদক মির্জা মাহামুদ রহমান রন্টু, সদস্য ও দৈনিক নড়াইল প্রতিদিনের প্রকাশক সাংবাদিক ইমরান হোসেন প্রমূখ।  

প্রশিক্ষণ কর্মশালায় রির্সোস পার্সন হিসেবে ছিলেন, দি সাউথ এশিয়ান টাইমস এর প্রতিনিধি সহকারি অধ্যাপক মলয় কান্তি নন্দী, প্রথম আলোর নড়াইল ও যশোর প্রতিনিধি মাসুদ আলম, সাপ্তাহিক নড়াইলকণ্ঠ পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমান, বাসস ও দেশ টিভির প্রতিনিধি শরিফুল ইসলাম বাবলু এবং বণিকবার্ত ও এখন টেলিভিশন এর প্রতিনিধি ইমরান হোসেন।

প্রশিক্ষণ শেষে বিকাল সাড়ে ৫টায় প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ প্রদান করেন অতিথিবৃন্দ। কর্মশালায় জেলায় বিভিন্ন গনমাধ্যমে কমর্রত ২০জন সাংবাদিক অংশগ্রহণ করেন।