• 18 May, 2024

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে নড়াইল পৌর মেয়রের ব্যতিক্রমি আয়োজন

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে নড়াইল পৌর মেয়রের ব্যতিক্রমি আয়োজন

স্টাফ রিপোর্টার ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী পালন উপলক্ষে নড়াইল পৌরসভা এক ব্যতিক্রমি আয়োজন করে। এ আয়োজনের মধ্যে ছিল পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০০জন হতদরিদ্রদের মাঝে ১০০টি ছাগল বিতরণ, দোয়া মাহফিল ও বিশিষ্ট জনদের জন্য বিশেষ ভোজের ব্যবস্থা।

বৃহস্পতিবার(১৮ আগস্টদুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে মেয়র আনজুমান আরার সভাপতিত্বে  উপলক্ষে আলোচনা সভাদোয়া মাহফিল  বিশিষ্টজনদের জন্য বিশেষ ভোজের আয়োজন করা হয়।

পরে ৯টি ওয়ার্ডের ১০০জন হতদরিদ্রদের মাঝে ১০০টি ছাগল বিতরণ করা হয়।

এসব অনুষ্ঠান সমূহে উপস্থিত ছিলেনজেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানপুলিশ সুপারঅতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিকফকরুল হাসানজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান মোনিজাম উদ্দিন খান নিলূপিপি এ্যাডভোকেট এমদাদুল ইসলামসাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলীপৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডুসদর থানার ওসিজেলা মৎস্যজীবীলীগের সভাপতি  সাবেক কাউন্সিলর সাইফুল ইসলামলীগ  মহিলা লীগ নেতৃবৃন্দপৌরসভার প্যানেল মেয়র প্যানেল মেয়র কাজী জহিরুল হক(), প্যানেল মেয়র মোঃ রেজাউল বিশ্বাস(), কাউন্সিলরবৃন্দ এবং বিভিন্ন মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।