• 18 Jun, 2024

বাকেরগঞ্জে সংখ্যালঘু নরসুন্দরের উপর হামলা আহত ২

বাকেরগঞ্জে সংখ্যালঘু নরসুন্দরের উপর হামলা আহত ২

বরিশাল জেলার ‌‌বাকেরগঞ্জ উপজেলার কালিগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে, সংখ্যালঘু নরসুন্দরে উপরে হামলার ঘটনা ঘটেছে। ওই ঘটনায় কার্তিক চন্দ্র শীল (৫০ ) ও তার পুত্র কমল চন্দ্র শীল (২৬) নামে দুই জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ।

আহত কার্তীক চন্দ্র শীল ফলাঘর গ্রামের মৃত মাহেন্দ্র চন্দ্র শীলের পুত্র ও কমল কার্তীক চন্দ্র শীলের পুত্র।

শুক্রবার (৪ ঠা আগস্ট) সকালে কালিগঞ্জ বাজারে কার্তিক চন্দ্র শীলের পুত্র কমল চন্দ্র শীলের সাথে এক‌ই গ্রামের চুন্নু কাজীর পুত্র সেনাসদস্য শাকিল কাজীর শ্যালকের সঙ্গে সেলুনে বসে বাকবিতণ্ডার ঘটনা ঘটে।

পরবর্তীতে ছুটিতে থাকা সেনাসদস্য শাকিল কাজী তার পিতা চুন্নু কাজী ও শাকিলের শ্যালক এসে কার্তিক চন্দ্র শীল , কমল চন্দ্র শীলকে মারধর করে। এতে কার্তিক চন্দ্র ও কমল চন্দ্র আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান।
অভিযোগ সূত্রেও স্থানীয়দের নিকট হইতে জানা যায় কার্তিক চন্দ্র শীল ও তার বড় ছেলে মিলে কালিগঞ্জ বাজারে দীর্ঘদিন ধরে একটি সেলুনে দোকানদারি করে   উক্ত সেলুনে শাকিল কাজীর শ্যালক দোকানে গিয়ে বসে অনেকক্ষণ ধরে, সেলুনে লোকজন বেশি হওয়ায় কমল শাকিলের শ্যালকে বসে থাকার কারন জানতে জিজ্ঞেস করিলে  তিনি ক্ষিপ্ত হইয়া উঠে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে ,কমল চন্দ্রশীল এর প্রতিবাদ করিলে ফোন দিয়ে সেনাসদস্য শাকিল কাজী ও তার পিতা চুন্নু কাজীকে সেলুনের সামনে আনে , তারা কার্তিক চন্দ্র শীলকে সেলুন থেকে ঘাড় ধাক্কা দিয়ে সেলুনের সামনে বসে মারধর করে বাবাকে মারধর করতে দেখে, ছেলে কমল চন্দ্র শীল তাদের হাত থেকে বাবাকে রক্ষা করতে যায় ,তাঁকে মারধর করে পিতা পুত্রের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছাড়িয়ে দেয়।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর  জানান, লিখিত অভিযোগ পেয়েছি ,ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি তদন্ত করে সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।