• 18 May, 2024

দ্বাদশ সংসদ নির্বাচনে মাশরাফীকে পুনরায় মনোনয়নের প্রত্যাশা-বক্তারা

দ্বাদশ সংসদ নির্বাচনে মাশরাফীকে পুনরায় মনোনয়নের প্রত্যাশা-বক্তারা

‘আগামীদিনের জন্য আমাদের নড়াইলকে এই যে গতিশীল বা বেগবান করে আমাদের সমস্ত কর্মকান্ডে হিন্দু মুসলিম বৌদ্ধ খৃষ্টান সবার মাঝে উনি এসে আমাদের এই আসনটাকে ধরে রেখে ভ্রাতৃত্ববোধ বজায় রাখবেন।’

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে  লোহাগড়ার উপজেলায় শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার নিজস্ব তহবিল হতে ১৫২টি পূজামন্ডবে মধ্যে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে লোহাগড়া উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক পরিক্ষত সিকদার এসব কথা বলেন।

লোহাগড়া উপজেলা পূজা উদযাপন কমিটির সহসভাপতি পরেশ সমদ্দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আ: হান্নান রুনু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান, আওয়ামীলীগ নেতা ও সাবেক নোয়াগ্রাম ইউপি চেয়ারম্যান ফয়জুর রহমান রোম, সাবেক পৌর মেয়র ও যুবলীগ নেতা আশরাফুল আলম, কাশিপুর ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সভাপতি অলোক পান্ডে সহ আরো অনেকে।

এ সময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলে, লোহাগড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, নলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখি, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মতিয়ার রহমান জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, জেলা পূজা উদযাপন বিষয়ক সম্পাদক বাবুলাল ভট্টাযার্চ্য সহ লোহাগড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজামন্ডবের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

বক্তারা বলেন, মাশরাফীর প্রচেষ্টায় নড়াইলে সম্প্রতি একটি বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক অনুমোদন দিয়েছেন। অর্থনৈতিক জোন বাস্তবায়নের প্রক্রিয়াধীন রয়েছে, লোহাগড়ায় হতদরিদ্র পরিবারকে কর্মসংস্থানের জন্য ২০০ পরিবারের মাঝে ২ কোটি টাকা অনুদান এনে দিয়েছেন। 

এই ধারা অব্যহত রাখতে আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাশরাফী বিন মোর্ত্তজাকে পুনরায় মনোনয়ন দিবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।