• 25 Jun, 2024

৭ বারের ইউপি চেয়ারম্যান হলেন উপজেলা চেয়ারম্যান

৭ বারের ইউপি চেয়ারম্যান হলেন উপজেলা চেয়ারম্যান

৭ বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও নড়াইল জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুর রহমান ভূঁইয়া এবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে তিনি নড়াইল সদর উপজেলা পরিষদ হতে আনারস প্রতীক নিয়ে ৪৫হাজার ৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। 

 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শেখ তোফায়েল মাহমুদ ঘোড়া প্রতীকে ৪২হাজার ৩০৬ভোট পেয়েছেন। এছাড়া অপরপ্রার্থী মিলন কুমার মল্লিক দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ১হাজার ৪৩৪ ভোট। এই উপজেলায় ভোট পড়েছে ৩৭.৪৯%।

 

এ উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে সোহেল সরদার তৌহিদ ও নারী ভাইস-চেয়ারম্যান পদে নাজনীন সুলতানা রোজি বিজয়ী হয়েছেন। নির্বাচনে মোট ৯ জন প্রার্থী প্রতিযোগিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান ২জন।

 

আজিজুর রহমান ভূঁইয়া নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের সাতবারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি দীর্ঘ ৩৮ বছর ধরে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। আজিজুর রহমান অত্যান্ত দক্ষতার সাথে ইউনিয়ন জুড়ে শান্তি শৃঙ্খলাসহ উন্নয়ন কার্যক্রম পরিচালিত করেছেন। দীর্ঘ সময়ে দায়িত্ব পালনকালে তিনি স্কুল, কলেজ, মাদরাসা, এতিমখানা সহ শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

এদিকে আজিজুর রহমান ভূঁইয়া চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর কর্মী সমর্থকরা বাড়িতে এসে ভিড় জমায় এবং আনন্দ উল্লাস করতে থাকে।

এক প্রতিক্রিয়ায় আজিজুর রহমান ভূইঁয়াকে বিজয়ী করায় ভোটারদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। নির্বাচন পরিচালনাকালে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদেও প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। 

নড়াইল সদর উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সহযোগিতায় কাজ করে যাবার প্রত্যাশা ব্যক্ত করেন।