• 19 Jun, 2024

১লা সেপ্টেম্বর খেলা হবে রাজপথে -স্বেচ্ছাসেবক লীগ,নড়াইল

১লা সেপ্টেম্বর খেলা হবে রাজপথে -স্বেচ্ছাসেবক লীগ,নড়াইল

স্টাফ রিপোর্টার ॥ ‘আজ আগস্ট মাস শেষ পর্যায়ে, আগস্ট মাস শেষ হলে সেপ্টেম্বরের এক তারিখ থেকে আপনাদের সাথে খেলা হবে। এই রাজপথে, বঙ্গবন্ধুর সৈনিকের কতটুকু দাম আছে। আর তারেক রহমানের পালিয়ে যাওয়া সৈনিকেরা শুখোমুখি হবে, খেলা হবে রাজপথে।

বৃহস্পতিবার(২৫ আগস্টবিকাল সাড়ে ৩টায় ১৫ আগস্টের পলাতক খুনিদের ফাঁসি২১ আগস্টের খুনিদের শাস্তি এবং ১৭ আগস্ট সিরিজ বোমা হামলায় জড়িত সকল আসামীদের শাস্তির দাবীতে নড়াইলে বিক্ষোভ মিছিল শেষে বঙ্গবন্ধু মঞ্চে সমাবেশে উপরোক্ত বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাবেক লীগের সাধারণ সম্পাদক  আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম পলাশ।

এর আগে জেলা স্বেচ্ছাবেক লীগের উদ্যোগে বিকাল সাড়ে ৩টায় নড়াইল চৌরাস্তা হতে এক বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে পুরাতন বাসটার্মিনাল গিয়ে শেষ হয়।

পরে জেলা স্বেচ্ছাবেক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বলের সভাপতিত্বে বঙ্গবন্ধু মঞ্চে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন বলেনআজ আমার আর কিছু বলার নাইতবে সামনে জাতীয় সংসদ নির্বাচনএই নির্বাচনকে সামনে রেখে আমরা প্রত্যেকটা দ্বারে দ্বারেপ্রত্যেকটা জায়গায় জামাত-বিএনপি যেখানে যেখানে ঘাটি রয়েছে সেখান থেকে আমরা ঐক্যবদ্ধভাবে তাদেরকে তাড়িয়ে নিজেদের অবস্থানকে শক্তিশালি করি এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালি করি।

তিনি আরও বলেনআগামি জাতীয় সংসদ নির্বাচনে যাতে আমরা বিজয়ী হতে পারি এই চিন্তা-চেতনা নিয়ে লবিং-গ্রুপিং সমস্ত কিছু উর্দ্ধে রেখে আমরা কাঁদে কাঁদ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করতে পারি।