• 23 Feb, 2024

‘ভুয়া ভুয়া’ স্লোগানে বাধ্য হয়ে বইমেলা ছাড়লেন মোশতাক-তিশা দম্পতি

‘ভুয়া ভুয়া’ স্লোগানে বাধ্য হয়ে বইমেলা ছাড়লেন মোশতাক-তিশা দম্পতি

অমর একুশে বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য হলেন আলোচিত মুশতাক-তিশা দম্পতি। দর্শনার্থীরা ‘ভুয়া ভুয়া’, ‘ছি ছি’ বলে স্লোগান দিতে থাকলে তারা আনসার সদস্যদের পাহারায় বইমেলা থেকে বের বের হয়ে যান।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে তাদের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট গেট দিয়ে বইমেলা থেকে বের হতে দেখা যায়।

জানা যায়, শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানের মিজান পাবলিশার্সের সামনে উপচে পড়া ভিড় ছিল দর্শনার্থীদের। মুশতাকের লেখা ‘তিশার ভালোবাসা’ এবং ‘তিশা অ্যান্ড মুশতাক’ বই হাতে নিয়ে পাঠকদের বই কিনতে উৎসাহিত করছিলেন মুশতাক-তিশা দম্পতি। হঠাৎ একদল দর্শনার্থী এসে তাদের ‘ভুয়া ভুয়া’ বলে তাড়া করেন। এসময় আনসার সদস্যরা  মুশতাক-তিশা দম্পতিকে নিরাপত্তা দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউেটর গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ একই কলেজের শিক্ষার্থী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করে আলোচনায় আসেন। এসময় তারা ভালোবেসে একে অপরকে বিয়ে করেছেন বলে জানান। তাদের বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।