• 18 May, 2024

ভোট বর্জনের গণসংযোগ কর্মসূচি দুদিন বাড়ালো জামায়াত

ভোট বর্জনের গণসংযোগ কর্মসূচি দুদিন বাড়ালো জামায়াত

দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন ও ভোটদান থেকে বিরত থাকার আহ্বানে গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসূচি আরও দুই দিন বাড়িয়েছে জামায়াতে ইসলামী।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় এক বিবৃতিতে এই কর্মসূচি ঘোষণা করেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম। বিএনপির পর এবার জামায়াতও গণসংযোগ কর্মসূচি দুদিন বাড়ালো।

বিবৃতিতে তিনি বলেন, আজ্ঞাবহ নির্বাচন কমিশন ঘোষিত প্রহসনের নির্বাচনের তফসিল দেশবাসী প্রত্যাখ্যান করেছে। আওয়ামী লীগ সরকার দেশে একদলীয় শাসন কায়েম করার নীল নকশা বাস্তবায়নের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। তারা দেশকে ধ্বংস করে গণতন্ত্রহীনতার দিকে ঠেলে দিতে চায়। সরকারের এ পরিকল্পনা বাস্তবায়ন হতে দেওয়া যাবে না।

তিনি বলেন, মুক্তিকামী জনতা গণতন্ত্র ধ্বংসকারী সরকারের বিরুদ্ধে নিয়মতান্ত্রিকভাবে আন্দোলন করে যাচ্ছে। আমি জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আগামী রোববার ও সোমবার দেশব্যাপী গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসূচি অব্যাহত রাখার আহ্বান জানাচ্ছি।

ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে নিজ নিজ অবস্থান থেকে সরকারের বিরুদ্ধে তীব্র গণআন্দোলন গড়ে তোলার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বানও জানান তিনি।

জেইউ/এমএসএ