• 18 May, 2024

ভিডিও

স্ট্রাইকরেট বিতর্ক উতরে গিয়ে পাকিস্তানের বিধ্বংসী জয়

স্ট্রাইকরেট বিতর্ক উতরে গিয়ে পাকিস্তানের বিধ্বংসী জয়

ভারত-বাংলাদেশ-পাকিস্তান, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সবখানেই চলছে স্ট্রাইকরেট বিতর্ক। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষ বাংলাদেশ অধিনায়ককে শুনতে হলো স্ট্রাইকরেট নিয়ে একরাশ প্রশ্ন। বিরাট কোহলি রানের ফোয়ারা ছুটিয়েও মুক্তি পাচ্ছেন না স্ট্রাইকরেট বিতর্ক থেকে। আর আয়ারল্যান্ডে পাকিস্তানের হারের পর কাঠগড়ায় উঠেছে বাবর আজমের কম স্ট্রাইকরেটের ইনিংস।

তৃতীয়বারের মতো সিআইপি হলেন দাদা গ্রুপের এমডি এসএম আব্দুল ওয়াদুদ

দেশের রপ্তানি বাণিজ্যে ২০২২ সালে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তৃতীয়বারের মতো সিআইপি নির্বাচিত হয়েছেন যমুনা গ্রুপের গ্রুপ পরিচালক ও দাদা ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এসএম আব্দুল ওয়াদুদ।

Read More

মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত, এখানে আইনগত কোনো বিষয় নেই।

Read More

গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী

গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত, তবে যারা রাষ্ট্রের বিরোধিতা করছে তাদেরকে সরকার নজরদারিতে আনতে চায় বলে দাবি করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত।

Read More

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত দুইজনকে সম্প্রতি গ্রেপ্তার করেছিল ভারতের মুম্বাই পুলিশ। বুধবার দুপুরে তাদের মধ্যে একজন পুলিশের হেফাজতেই আত্মহত্যা করেছে।

Read More

রিয়ালের বিপক্ষে টুখেলের বাজির ঘোড়া কে?

আরিয়ান রোবেন যাবার আগে বায়ার্ন মিউনিখের আক্রমণে ডানপাশের দায়িত্ব দিয়ে গিয়েছিলেন তরুণ জার্মান তারকা সার্জ ন্যাব্রির ওপর। ন্যাব্রি সেই দায়িত্বে খুব যে সফল তা নন, তবে একেবারে ব্যর্থও না। এখনো বায়ার্ন মিউনিখের আক্রমণের অনেকটা তার ওপরেই নির্ভর করছে। বামপাশে লেরয় সানে, ডানে সার্জ ন্যাব্রি আর মাঝে হ্যারি কেইন। যেকোনো দলকে ভয় ধরিয়ে দিতে এই তিনজনের নাম যথেষ্ট।

Read More

নড়াইলে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

নড়াইলের কালিয়ায় নিখোঁজের দুইদিন পর নবগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় আলিফ বিশ্বাস (২৪) নামের এক মানসিক প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে বড়দিয়া নৌ-পুলিশ।

Read More

ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ

ইসরায়েলের সামরিক গোয়েন্দা সংস্থার প্রধান মেজর জেনারেল আহারন হালিভা পদত্যাগের ঘোষণা দিয়েছেন। তবে নতুন গোয়েন্দা প্রধান নিযুক্ত না হওয়া পর্যন্ত তিনি দায়িত্ব পালন করবেন বলে সোমবার ইসরায়েলের সামরিক বাহিনীর এক বিবৃতিতে জানানো হয়েছে।

Read More

আওয়ামী লীগের যৌথ সভা মঙ্গলবার

বাংলাদেশ আওয়ামী লীগের নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আ.লীগ এবং সব সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভা অনুষ্ঠিত হবে।

Read More

নড়াইলে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক পুকুরে, নিহত ১

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া-কুমড়ি সড়কে কুমড়ি গ্রামের পূর্বপাড়া এলাকায় ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ফিরোজা বেগম (৪১) নামে একজন নারী যাত্রী নিহত হয়েছে। নিহত ফিরোজা বেগম উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের এনামুল শেখের স্ত্রী।

Read More

রাজনৈতিকভাবে টালমাটাল অবস্থায় বিএনপি : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর জনগণের কাছে রাষ্ট্রযন্ত্রকে ঝাঁকুনি দেওয়ার আহ্বান জানিয়েছে। অথচ বিএনপি নিজেরাই রাজনৈতিকভাবে টালমাটাল অবস্থায় রয়েছে। ব্যর্থ রাজনীতির ধারায় হাঁটায় হোঁচট আর ঝাঁকুনির প্রকোপে পর্যুদস্ত বিএনপি।

Read More