• 17 Jun, 2024

ভারতে গিয়েই নতুন লুকে শাকিব

ভারতে গিয়েই নতুন লুকে শাকিব

‘দরদ’ সিনেমার শুটিংয়ের কাজে মঙ্গলবার (২৪ অক্টোবর) ভারতে উড়াল দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। সেখানে পৌঁছেই নতুন লুকে ভক্তদের সামনে হাজির হয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি নতুন ছবি প্রকাশ করেন শাকিব। যেখানে তাকে নতুন রূপে আবিষ্কার করেছেন ভক্তরা। 

চোখে সানগ্লাস, গলায় রুদ্রাক্ষ মালায় ‘দরদ’ সিনেমার আগমনী বার্তা দিয়ে রেখেছেন তিনি। ভক্তরাও শাকিব খানের নতুন এই লুকের দারুণ প্রশংসা করেছেন। 

এর আগে ‘প্রিয়তমা’ সিনেমাতেও বৃদ্ধ লুকে হাজির হয়ে হৈ চৈ ফেলে দিয়েছিলেন এই তারকা। ‘দরদ’ সিনেমাতেও যে ভক্তদের জন্য নতুন কোনো চমক নিয়েই হাজির হচ্ছেন শাকিব খান, সেই আভাসই দিয়ে রাখলেন। 

এদিকে বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় মুম্বাইয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ‘দরদ’ ছবির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এ আয়োজনে প্রথমবার একসঙ্গে দেখা দিয়েছেন শাকিব খান ও সোনাল চৌহান। পাশাপাশি বসে থাকা ছবিটি নিয়ে কথা বলেছেন, দুই দেশের মধ্যকার সিনে-সম্পর্ক নিয়েও আলাপ করেছেন।

এদিন শাকিব খান বলেন, ‘আসলে আমি বুঝতে পারছি না, কী বলা উচিত, কী উচিত না। তবে একটি বিষয় বলতে চাই, এটা একটি ইউনিক ছবি হবে। এর গল্পটা খুব সুন্দর। আমরা আশা করছি মানুষ ছবিটা পছন্দ করবে। আর এটা আমার প্রথম প্যান ইন্ডিয়ান ছবি। সুতরাং আপনাদের ভালোবাসা ও সমর্থন পাবো আশা করি।’

জানা গেছে, বৃহস্পতিবার (২৬ অক্টোবর) থেকেই ‘দরদ’র ক্যামেরা ওপেন হচ্ছে। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। এতে টলিউডের পায়েল সরকার, বাংলাদেশের মিশা সওদাগর, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী ও বলিউডের রাজেশ শর্মাসহ অনেকে অভিনয় করবেন। ছবিটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।