• 23 Jul, 2024

উন্নয়নের মূলধারার বাতিঘর শেখ হাসিনা দীপু মনি, শিক্ষামন্ত্রী

উন্নয়নের মূলধারার বাতিঘর শেখ হাসিনা দীপু মনি, শিক্ষামন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, উন্নয়নের মূল ধারার বাতিঘর শেখ হাসিনা। যেখানে দারিদ্র্যের কষাঘাতে জর্জরিত, সেখানকার জন্যই অসাধারণ শেখ হাসিনা। গত শুক্রবার রাতে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংগঠন ‘চাঁদপুর জেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনে’র যুগপূর্তি মিলনমেলা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, দেশের সব কিছুতে শেখ হাসিনা স্বয়ংসম্পূর্ণ করেছেন। শেখ হাসিনা তার কাজের বিশালতায় নিজেকে এগিয়ে নিয়ে গেছেন। দেশে আজ কোনো কিছুতেই ঘাটতি নেই। আমাদের এই দেশটি যেভাবে উন্নয়নের গতিতে এগিয়ে যাচ্ছেÑ উন্নয়নের সে অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠান উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র ও বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সাবেক সভাপতি মো. জিল্লুর রহমান। সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের পৃষ্ঠপোষক আ ন ম শামীম হাসান। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সহযোগী অধ্যাপক নাছরিন আক্তারসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য ও আমন্ত্রিত সুধীজন এ সময় উপস্থিত ছিলেন।