• 15 Jun, 2024

উন্নয়ন ধরে রাখতে প্রবাসে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

উন্নয়ন ধরে রাখতে প্রবাসে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

ভোট চুরি ছাড়া বিএনপি নির্বাচনে জিততে পারে না, তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার রাতে নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশীদের দেওয়া এক নাগরিক সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

এর আগে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশনে ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে সন্ধ্যায় নিউইয়র্কের ম্যানহাটনে তাকে সংবর্ধনা দেন প্রবাসী বাংলাদেশীরা।

মার্কিন নিষেধাজ্ঞা নিয়ে ভয়ের কিছু নেই: প্রধানমন্ত্রীমার্কিন নিষেধাজ্ঞা নিয়ে ভয়ের কিছু নেই: প্রধানমন্ত্রী
নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে এসময় প্রধানমন্ত্রী বলেন, 'বিএনপি নির্বাচনে বিশ্বাস করে না। ভোট চুরি ছাড়া কখনো দলটি নির্বাচনে জিততে পারে না। এসব লুটেরাদের হাতে ক্ষমতা গেলে দেশ ধ্বংস হয়ে যাবে'।

শেখ হাসিনা বলেন, 'আওয়ামী লীগ জনগণের কল্যাণে রাজনীতি করে। দেশের মানুষের দুঃসময়ে পাশে থেকে তাদের ভাগ্য উন্নয়নে কাজ করে। আর বিএনপি-জামায়াত মানুষকে পুড়িয়ে মারার রাজনীতি করে'।

যুদ্ধের পথ পরিহার করে শান্তি ও সমৃদ্ধির জন্য কাজ করুন: জাতিসংঘে প্রধানমন্ত্রীযুদ্ধের পথ পরিহার করে শান্তি ও সমৃদ্ধির জন্য কাজ করুন: জাতিসংঘে প্রধানমন্ত্রী
নাগরিক সংবর্ধনায় তিনি আরও বলেন, 'আওয়ামী লীগ জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে। আগুন সন্ত্রাসীদের দেশের জনগণ আর ক্ষমতায় আনবে না'।

শনিবার সকালে ওয়াশিংটনের উদ্দেশ্যে নিউইয়র্ক ছেড়ে যাবেন শেখ হাসিনা। পরে আগামী ৩ অক্টোবর দেশে রওয়ানা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।