• 25 Apr, 2024

সৈকতে অভিনেত্রী শোলাঙ্কি, ভিডিও পোস্ট করে যা বললেন

সৈকতে অভিনেত্রী শোলাঙ্কি, ভিডিও পোস্ট করে যা বললেন

সিনেমা ‘শহরের উষ্ণতম দিনে’ মুক্তির পর নিজেকে আলাদা করে সময় দিতে বিস্তৃত সমুদ্র বেছে নিয়েছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। কয়েক মাস আগে মুক্তি পেয়েছে শোলাঙ্কি ও বিক্রম চ্যাটার্জি অভিনীত এ সিনেমাটি। ‘গাঁটছড়া’ সিরিয়ালের পরিচিত মুখ শোলাঙ্কি এখন পুরোপুরি মন দিতে চান বড় পর্দার কাজে। তবে তাড়াহুড়ো নয়, ধীরে পা ফেলায় বিশ্বাসী তিনি।

তবে সব ব্যস্ততা ফেলে এ বার একটি বিশেষ ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন এ অভিনেত্রী।


আলো আধারের সেই ভিডিওতে দেখা গেছে, সূর্য অস্ত যাচ্ছে, দিগন্ত বিস্তৃত সমুদ্র। ঢেউ এসে আছড়ে পড়ছে। সেখানেই ছুটে বেড়াচ্ছেন শোলাঙ্কি। সেখানে তার সঙ্গী পোষ্য ‘পুটু’। এবারই প্রথম পুটুর সমুদ্র দেখা। ফলে উত্তাল উন্মাদনা তার। সেই সঙ্গে উত্তেজিত নায়িকাও। 
 
মিষ্টি সেই ভিডিওতে এ অভিনেত্রী লেখেন, ‘কয়েকটা মাস খুব ব্যস্ত সময় কেটেছে। এবার আমরা সময় পেলাম— সমুদ্রের পাশে বসে একটু সুন্দর সময় কাটানোর। আর ইনি তো প্রথম বার সমুদ্র দর্শন করে খুব খুশি। খুবই উত্তেজিত।’

এদিকে এ ভিডিও প্রকাশ্যে আসার পর পোস্টের ঘর একের পর এক মন্তব্যে ভরে উঠেছে।

অপরদিকে শোলাঙ্কি ছুটি কাটালেও তার সহ-অভিনেতা বিক্রম চ্যাটার্জি একের পর এক ছবিতে সই করে চলেছেন। সদ্য ঘোষিত হয়েছে বিক্রম ও সোহিনী সরকারের নতুন ছবি। এছাড়া ইতোমধ্যে শিলাদিত্য মৌলিকের ‘কে প্রথম কাছে এসেছি’ ছবির শুটিংও শেষ করেছেন এ নায়ক। তবে ফের শোলাঙ্কি-বিক্রম জুটিকে দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।